in

এমবাপেকে মৃত্যুহুমকি

এক শিশুকে অনলাইনে নিগ্রহ করার প্রতিবাদ জানিয়ে সোমবার (১০ জানুয়ারি) সামাজিক মাধ্যম টুইটারে একটি পোস্ট করেন ফরাসি ফুটবল ক্লাব প্যারিস সেইন্ট জার্মেইঁ (পিএসজি) তারকা কিলিয়ান এমবাপে।

এবার সেই টুইটের জন্য হত্যার হুমকি পেলেন ২৩ বছর বয়সী এই তারকা।  

স্প্যানিশ সংবাদমাধ্যম মার্সা এক প্রতিবদনে জানিয়েছে, ফরাসি শহর বন্ডিতে বেড়ে উঠেছেন এমবাপে। সেখানে বিশাল এক ভাস্কর্য আছে তার। সেই ভাস্কর্যেই লেখা হয়েছে, ‘এমবাপে, তুমি মরবে’। 

তবে কে বা কারা এই হুমকি দিয়েছে তা শনাক্ত করতে পারেনি স্থানীয় পুলিশ। এমবাপের ক্লাব কর্তৃপক্ষের পক্ষ থেকেও এখনও কোনো মন্তব্য আসেনি গণমাধ্যমে। 

এর আগে কামিলে নামের এক শিশু এমবাপের প্রতি ভালোবাসা জানিয়ে একটি টুইট করেন। দুরারোগ্য ব্যধিতে আক্রান্ত মেয়েটি এমবাপেকে তার পছন্দের ক্লাব পিএসজিতে থেকে যাওয়ার জন্য অনুরোধ জানায়। আরেকটি ভালো মৌসুমের জন্য এমবাপেকে শুভকামনাও জানায় কামিলে।  

কামিলে নামের শিশুটির এই বার্তা নিয়েই শুরু হয় সমালোচনা। অনেকেই কামিলের টুইটে কটুক্তি করে। বিষয়টি এমবাপের নজরেও আসে। 

নজরে আসার পরপরই সমালোচকদের পাল্টা জবাব দিয়ে এমবাপে টুইট করেন, ‘আমার ছোট্ট কামিলে, তোমাকেও নতুন বছরের শুভেচ্ছা। যেভাবে লড়ে যাচ্ছো, লড়ে যাও। তুমি জীবন নিয়ে শিক্ষা দিচ্ছো। একটি শিশুর প্রতি এমন বিদ্বেষপূর্ণ মন্তব্য! আমরা তো তলানিতে পৌঁছে যাচ্ছি, আমাদের বিবেক জাগ্রত হোক।

এমবাপের টুইটের জবাবের সূত্র ধরেই তাকে এ মৃত্যুহুমকি দেয়া হয়েছে। 

Leave a Reply

Your email address will not be published.

GIPHY App Key not set. Please check settings

‘বিশ্বের সব মানুষ ওমিক্রনে আক্রান্ত হবে’

বিদ্যমান ভাড়ায় যাত্রী পরিবহন করবেন বাস