in ,

এ আর রহমান ঢাকায়, মিরপুর মাতাবেন মঙ্গলবার

মাধ্যম ডেস্ক: বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে আয়োজন করেছে একটি সঙ্গীতানুষ্ঠানের। নাম ‘ক্রিকেট সেলিব্রেটস মুজিব হান্ড্রেড’। মিরপুর জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে আয়োজিত মঙ্গলবারের (২৯ মার্চ) ওই অনুষ্ঠানে অংশগ্রহণ করবেন আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন ভারতীয় সংগীত ব্যক্তিত্ব এ আর রহমান।

এছাড়া থাকবেন বাংলাদেশের জনপ্রিয় সংগীতশিল্পী ও সাংসদ মমতাজ এবং বিখ্যাত ব্যান্ড ‘মাইলস’।

শীর্ষক কনসার্টে গান গাওয়ার জন্য এরই মধ্যে ঢাকায় এসে পৌঁছে গেছেন এ আর রহমান। সোমবার (২৮ মার্চ) দুপুরেই হযরত শাহ জালাল আন্তর্জাতিক বিমান বন্দরে এসে নামেন ভারতীয় এই সঙ্গীত শিল্পী।

বিসিবির প্রধান নির্বাহী কর্মকর্তা নিজামউদ্দিন চৌধুরী সংবাদমাধ্যমকে বলেছেন, মমতাজ ও ‘মাইলস’ থাকছেন এ আর রহমানের কনসার্টে। প্রথম পর্বে পারফর্শ করবেন মমতাজ ও ‘মাইলস’ ব্যান্ড। মূল আকর্ষণ হিসেবে দ্বিতীয় পর্বে মঞ্চ মাতাবেন এ আর রহমান।

মোট তিন ক্যাটাগরির এই টিকিট পাওয়া যাবে। মাঠের ভেতরে থাকতে চাইলে দর্শকদের নিতে হবে ১০ হাজার টাকা মূল্যের প্লাটিনাম ক্যাটাগরির টিকিট। মাঠে গোল্ড ক্যাটাগরির জন্য খরচ করতে হবে ৫ হাজার টাকা। আর সবচেয়ে কম মূল্য ১ হাজার টাকা খরচ করে ব্রোঞ্জ ক্যাটাগরির টিকিট নিয়ে ক্লাব হাউজ থেকে উপভোগ করা যাবে কনসার্ট।

বিসিবি এক বিবৃতিতে জানিয়েছে, ২৮ ও ২৯ মার্চ সকাল ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত শহীদ সোহরাওয়ার্দি ইনডোর স্টেডিয়ামে এই টিকিট পাওয়া যাবে। এখন চলছে কনসার্ট আয়োজনের প্রস্তুতি। বসানো হয়েছে মঞ্চ-গ্রিন রুম। প্রস্তুতি প্রায় শেষ পর্যায়ে। সরাসরি দেখাবে সংবাদভিত্তিক চ্যানেল নিউজ টোয়েন্টিফোর। এই অনুষ্ঠানের স্পন্সর বসুন্ধরা গ্রুপ।

Leave a Reply

Your email address will not be published.

GIPHY App Key not set. Please check settings

চার দিন পর মৃত্যু একজন শনাক্ত ৮১

চীনের বৃহত্তম শহরে প্রথমবার লকডাউন