in ,

ওষুধ সেবনে দুই ভায়ের মৃত্যুর অভিযোগ

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে ওষুধের বিষক্রিয়ায় ইয়াছিন খান (৭) ও মোরসালিন খানে (৫) নামে আপন দুই ভাইয়ের মৃত্যু হয়েছে বলে অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার (১০ মার্চ) রাতে উপজেলার দুর্গাপুর গ্রামে এ ঘটনা ঘটে।

মৃতরা ওই গ্রামের ইটভাটা শ্রমিক সুজন খানের ছেলে।

মৃত শিশুদের মা লিমা বেগম জানান, দুই দিন আগে ছোট ছেলে মোরসালিনের জ্বর হয়। এর আগে থেকেই বড় ছেলে ইয়াসিন খানেরও জ্বর ছিল। বৃহস্পতিবার বিকেলে বাড়ির পাশে মা ফার্মেসি থেকে ওষুধ এনে তাদের খাওয়ানো হয়। ওষুধ খাওয়ানোর পর থেকে ইয়াছিন ও মোরসালিন বমি করতে থাকে।

অবস্থার অবনতি হলে তাদের প্রথমে আশুগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং এরপর জেলা সদর হাসাপাতালে নেওয়া হয়। হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে বাড়িতে আনার পথে রাত ৯টার দিকে ইয়াসিন এবং বাড়িতে আনার পর রাত সাড়ে ১০টায় মোরসালিনের মৃত্যু হয়।

আশুগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা নুপুর সাহা জানান, ওই দুই শিশুকে অচেতন অবস্থায় হাসপাতালে আনা হয়েছিল। বিষক্রিয়া ছিল হয়তো। পরে স্টমাক ওয়াশের জন্য তাদের জেলা সদর হাসপাতালে পাঠানো হয়। কারণ স্বাস্থ্য কমপ্লেক্সে শিশুদের স্টমাক ওয়াশ করার সুবিধা নেই।

আশুগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজাদ রহমান জানান, ওই দুই শিশুর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ওষুধটি পরীক্ষার জন্য ল্যাবরেটরিতে পাঠানো হবে।

Leave a Reply

Your email address will not be published.

GIPHY App Key not set. Please check settings

সৈকতে গোসলে নেমে কলেজছাত্র নিখোঁজ

দৌলতদিয়ার ফেরী ঘাটে ৬ কিলোমিটার যানজট