in ,

কর্মস্থলে ফেরার পথে দুর্ঘটনায় পুলিশ কনেস্টবল নিহত

♦প্রতিনিধি চুয়াডাঙ্গা : চুয়াডাঙ্গার দামুড়হুদায় লাটাহাম্বারের নিচে পড়ে আবু বক্কর (৫৮) নামে এক পুলিশ কনেস্টবল নিহত হয়েছেন। মঙ্গলবার দুপুর ২ টার দিকে দামুড়হুদা-দর্শনা সড়কের রাজা ইটভাটার সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত আবু বক্কর সিদ্দিক দামুড়হুদা থানার কার্পাসডাঙ্গা পুলিশ ক্যাম্পে কর্মরত ছিলেন। তিনি কুষ্টিয়া জেলার কুমারখালী থানার গোবরা গ্রামের মৃত সিহাব উদ্দীনের ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, চুয়াডাঙ্গা থেকে মোটরসাইকেলযোগে মঙ্গলবার দুপুরে কর্মস্থল কার্পাসডাঙ্গায় ফিরছিলেন।  এ সময় দামুড়হুদা উপজেলার রাজা ইটভাটার সামনে এসে পৌঁছালে উল্টোদিক থেকে আসা একটি মোটরসাইকেলের তাকে সংঘর্ষ দেয়। এতে সে সড়কের উপর ছিটকে পড়ে। পরে একইদিক থেকে আসা একটি মহিষবাহী লাটাহাম্বার নিচে পড়ে গুরুতর আহত আবু বকর।  তাকে দ্রুত ঘটনাস্থল থেকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরী বিভাগে নেয়া হয়। জরুরী বিভাগের চিকিৎসক ডা. সোহানা আহমেদ পরীক্ষা-নিরীক্ষা করে তাকে মৃত ঘোষনা করেন।

দামুড়হুদা মডেল থানার অফিসার ইনচার্জ ফেরদৌস ওয়াহিদ জানান, চুয়াডাঙ্গা থেকে প্রয়োজনীয় কাজ শেষ করে কর্মস্থলে ফেরার পথে দুর্ঘটনার কবলে পড়ে সে। পরে হাসপাতালে নেয়া হয়ে তার মৃত্যু হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

GIPHY App Key not set. Please check settings

মৃত্যুশূন্য দিনে শনাক্ত ৩৬

বেনাপোল দিয়ে টুরিস্ট ভিসায় যাত্রী পারাপার শুরু