in ,

কলকাতার অভিনেত্রী বইমেলা থেকে গ্রেফতার

বিনোদন মাধ্যম: কলকাতায় আন্তর্জাতিক বইমেলা থেকে পকেটমার সন্দেহে গ্রেফতার হলেন অভিনেত্রী রূপা দত্ত। শনিবার (১২ মার্চ) সন্ধ্যায় আন্তর্জাতিক কলকাতা বইমেলা থেকে গ্রেফতার করা হয় তাকে।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা যায়, শনিবার সন্ধ্যায় বইমেলায় টহলে থাকে পুলিশ। এসময় এক পুলিশ সদস্য লক্ষ্য করেন ডাস্টবিনে একটি ব্যাগ ফেলে চলে যাচ্ছেন রূপা দত্ত। সন্দেহ হলে ওই সময় তার পথ আটকায় পুলিশ। প্রশ্ন করা হলে যথাযথ উত্তর দিতে না পারায় তার ব্যাগ তল্লাশি করা হয়। তখনই বের হয়ে আসে ব্যাগের মধ্যেই একাধিক মানি ব্যাগ। তাতে অনেক টাকাও রয়েছে। সন্দেহ হওয়ায় বিধান নগর উত্তর থানায় নেওয়া হয় তাকে। পরে জিজ্ঞাসাবাদে পকেটমারের বিষয়টি স্বীকার করেন রূপা।

জানা যায়, রূপা বিভিন্ন হাইপ্রোফাইল অনুষ্ঠান এবং জনবহুল জায়গায় উপস্থিত হয়ে পকেট মারতেন। তার ব্যাগ থেকে প্রায় ৭৫ হাজার রুপি উদ্ধার করেছে পুলিশ।

তবে এই ঘটনায় অবাক পুলিশ প্রশাসন। কিন্তু কেন তিনি এমন কাজ করছেন, সেই বিষয় খতিয়ে দেখা হচ্ছে। অভিনেত্রী রূপা দত্তের একটি বড় চক্রও রয়েছে বলে অনুমান পুলিশের।

প্রসঙ্গত, এর আগেও একাধিকবার বিতর্কে জড়িয়েছিলেন অভিনেত্রী রূপা দত্ত। পরিচালক অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগও তুলেছিলেন তিনি।

Leave a Reply

Your email address will not be published.

GIPHY App Key not set. Please check settings

পাকিস্তানকে হারিয়ে ইতিহাস গড়ল নারীরা

মাইশা অলিভিয়া নতুন ছবিতে