in ,

খেলনা পিস্তল দিয়ে ডাকাতির চেষ্টায় গ্রেফতার ৬

প্রতিনিধি মাধ্যম: রাজধানীর যাত্রাবাড়ী এলাকায় ভুয়া ডিবি ও র‍্যাব পরিচয়ে ডাকাতির প্রস্তুতিকালে চক্রের ছয় সদস্যকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) যাত্রাবাড়ী থানা পুলিশ।

গ্রেফতাররা হলেন- সবুজ মিয়া, মিজানুর রহমান ওরফে বাচ্চু, মো. টিটু, মেহেদী হাসান, রিয়াজ মন্ডল ও মো. জামাল উদ্দিন। এ সময় তাদের কাছ থেকে দুটি খেলনা পিস্তল, চারটি ডিবির জ্যাকেট, চারটি র‍্যাবের জ্যাকেট, একটি রিফ্লেক্টিং জ্যাকেট, দুটি ওয়াকিটকি, দুটি হ্যান্ডকাফ, একটি স্টীলের স্টিক লাঠি, দুটি কালো রঙের জম টুপি, ডাকাতির কাজে ব্যবহৃত ছয়টি মোবাইল ও একটি এক্সফিল্টার সাদা রংয়ের কালো গ্লাসযুক্ত প্রাইভেটকার (রেজি. নম্বর- ঢাকা মেট্রো-গ-২১-৬০৬৫) জব্দ করা হয়।

শুক্রবার (১ এপ্রিল) রাতে যাত্রাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মাজহারুল ইসলাম এ তথ্য নিশ্চিত করে জানান, ঢাকা-ডেমরা মহাসড়কের ঢাকা আউগোয়িং ভাঙ্গা প্রেস পুরাতন মাহাবুবুর রহমান মোল্লা কলেজের সামনে কয়েকজন দুস্কৃতিকারী ডিবি ও র‍্যাব পরিচয়ে প্রাইভেটকারযোগে ডাকাতি করার চেষ্টা করছে বলে খবর পাওয়া যায়। এমন তথ্যের ভিত্তিতে ওই স্থানে যাত্রাবাড়ী থানার একটি টিম বিশেষ অভিযান পরিচালনা করে।

তিনি আরো বলেন, পুলিশের উপস্থিতি টের পেয়ে প্রাইভেটকারযোগে পালানোর চেষ্টাকালে ডাকাত দলের ছয়জনকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছে থাকা প্রাইভেটকারটি জব্দ করা হয়। এ ঘটনায় তাদের বিরুদ্ধে যাত্রাবাড়ী থানায় মামলা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.

GIPHY App Key not set. Please check settings

সুনামগঞ্জে পানিতে ডুবে তিন শিশুর মৃত্যু

রাসেল-তাণ্ডবে কলকাতার দ্বিতীয় জয়