in

গলুই সিনেমার পোশাক বিশ্বরঙে

♦প্রতিবেদক,বিনোদন : হলিউড কিংবা বলিউডে চলচ্চিত্রের বিভিন্ন চরিত্র কিংবা নাম নিয়ে পণ্য তৈরি আর তা বাজারজাত করা নতুন কোনো বিষয় নয়। কিন্তু এবার বাংলাদেশেও লেগেছে তার ছোঁয়া। ঈদে মুক্তি পাচ্ছে শাকিব খান ও পূজা চেরী অভিনীত ‘গলুই’ সিনেমা। সেই সিনেমার নামসহ বিভিন্ন অনুষঙ্গ দিয়ে অলংকৃত পোশাক এসেছে বাজারে। ‘গলুই’ সিনেমার পোশাক নিয়ে বর্ণিল এক আয়োজন করেছে দেশের জনপ্রিয় ফ্যাশন হাউস বিশ্বরঙ।

এ বিষয়ে বিস্তারিত জানাতে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয় গত ২৯ এপ্রিল (শুক্রবার)। রাজধানীর যমুনা ফিউচার পার্কে অবস্থিত বিশ্বরঙের শোরুমে এ আয়োজন অনুষ্ঠিত হয়। পাশাপাশি পোশাকের প্রদর্শনীও চলে এসময়। সেখানে উপস্থিত ছিলেন গলুই সিনেমার পরিচালক এস এ হক অলিক, নায়িকা পূজা চেরীসহ সিনেমাটির পুরো টিম। এতে উপস্থিত ছিলেন বিশ্বরঙের কর্ণধার বিপ্লব সাহা৷ আরও উপস্থিত ছিলেন প্রযোজক খোরশেদ আলম খসরু, অভিনেতা আজিজুল হাকিম, চিত্র পরিচালক সোহেল আরমান সহ চলচ্চিত্রাঙ্গনের অনেকে।

সম্মেলনে বিপ্লব সাহা জানান, বিশ্বরঙের নিজস্ব ডিজাইনে পাওয়া যাচ্ছে গলুই সিনেমার লোগো ও নানা দৃশ্যে সজ্জিত পোশাক। ঈদ উপলক্ষে এই পোশাকগুলো এরইমধ্যে সিনেমাপ্রেমী ক্রেতাদের নজড় কেড়েছে। এসব পোশাকের মধ্যে আছে শাড়ি, টি-শার্ট ও পাঞ্জাবী। এই আয়োজন নিয়ে এস এ হক অলিক বলেন, আমি বিশ্বরঙ এবং বিপ্লব সাহা দাদাকে ধন্যবাদ জানাই আমাদের গলুইয়ের প্রচারণায় অংশ নেয়ায়৷ অভিনব এই প্রচারণা এরইমধ্যে দর্শকের প্রশংসা পাচ্ছে। আমি সবাইকে বলবো যাদের আশেপাশে বিশ্বরঙের শোরুম আছে তারা এই পোশাক পরে হলে গিয়ে গলুই দেখবেন।

সিনেমার নায়িকা পূজা চেরী বলেন, ‘আমি খুবই এক্সাইটেড গলুই নিয়ে৷ মৌলিক গল্পে প্রেম ও গ্রামীন ঐতিহ্যকে দারুণভাবে তুলে ধরা হয়েছে এখানে। পাশাপাশি বিশ্বরঙকে ধন্যবাদ জানাই দারুণ এই আইডিয়া নিয়ে আমাদের প্রচারণার সঙ্গী হওয়ার জন্য।’
বিশ্বরঙের স্বত্বাধিকারী বিপ্লব সাহা বলেন, ‘গলুই আমাদের ঐতিহ্যের গল্পের সিনেমা। গ্রামের মানুষ ও তাদের জীবন-প্রেম-হাসি কান্না ফুটে উঠবে এই সিনেমায়। যা আমাদের শেকড়ের সন্ধান দেবে৷ এমন একটি সিনেমার সঙ্গে যুক্ত হয়ে আমরা আনন্দিত৷ বেশ কিছু ডিজাইনে আমরা গলুইয়ের পোশাক এনেছি৷ আশা করছি এসব পোশাক এবং সিনেমা দুটোই হিট করবে এবারের ঈদে।’ গলুইয়ের পোশাকগুলো এই ঈদে পাওয়া যাবে বিশ্বরঙের বিভিন্ন শো রুমে।

প্রসঙ্গত, ২০২০-২১ অর্থ বছরে সরকারি অনুদানের ‘গলুই’ সিনেমা নৌকাবাইচ ও একটি পিরিওডিক্যাল গল্পকে কেন্দ্র করে নির্মিত হয়েছে। পরিচালনা করেছেন এসএ হক অলিক। খোরশেদ আলম খসরুর প্রযোজনায় সিনেমাটিতে শাকিব খানের নায়িকা পূজা চেরী। গত ২৯ ডিসেম্বর ছবিটি সেন্সর থেকে মুক্তির অনুমতি পায়। শাকিব-পূজা ছাড়াও এ ছবিতে অভিনয় করেছেন আলী রাজ, সুচরিতা, সমু চৌধুরী প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

GIPHY App Key not set. Please check settings

কাবুলে মসজিদে বিস্ফোরণে নিহত ৫০

আজ মহান মে দিবস