in ,

গাজীপুরে স্ত্রী-সন্তানকে কুপিয়ে হত্যা

#Maddhayom;

গাজীপুর: গাজীপুরে স্ত্রী-সন্তানকে কুপিয়ে হত্যা করে ঘরে তালা দিয়ে পালিয়েছে স্বামী মফিজ (৬০)। রোববার (২০ মার্চ) রাত সাড়ে ১২টার দিকে মহানগরের বোর্ড বাজার পূর্ব কলম্বেশর এলাকার মো. নাছিরের বাড়িতে এ ঘটনা ঘটে।

অভিযুক্ত মফিজ টাঙ্গাইলের মধুপুর উপজেলার ইদুলপুর গ্রামের মৃত আজাহার আলীর ছেলে। তিনি পেশায় একজন রিকশাচালক। বর্তমানে ঢাকার মহাখালী এলাকায় রিকশা চালিয়ে পরিবার চালাতেন তিনি। তার স্ত্রী রহিমা (৩৮) ও ছেলে রোকন (১৭)। ঘটনার পর মফিজ পলাতক রয়েছে।

নিহতের বড় বোন হাফিজা, স্বজন ও স্থানীয়রা জানায়, বিভিন্ন সময় সাংসারিক বিষয় নিয়ে কথা কাটাকাটি হতো মফিজ-রহিমা দম্পতির। মফিজ প্রায়ই রহিমাকে মারধর করত। রোববার সন্ধ্যা ৭টার দিকে বাসায় আসে মফিজ। সবাই ঘুমিয়ে গেলে রাত ১টার দিকে মফিজ স্ত্রীকে বটি দিয়ে কুপিয়ে হত্যা করে। পরে বড় ছেলে রোকন (১৭) ঘুম থেকে জেগে গেলে তাকেও কুপিয়ে হত্যা করে। এ সময় আশপাশ থেকে লোকজন আসার শব্দে মফিজ পালিয়ে যায়।

গাছা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন বলেন, ঘটনাস্থল থেকে স্ত্রী ও সন্তানের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ঘাতক মফিজকে গ্রেপ্তারের জন্য পুলিশ অভিযান চালাচ্ছে।

Leave a Reply

Your email address will not be published.

GIPHY App Key not set. Please check settings

#Maddhayom;

১৬ ঘণ্টা পর উদ্ধার হলো শীতলক্ষ্যায় ডুবে যাওয়া লঞ্চ

পায়রা তাপবিদ্যুৎ কেন্দ্র উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী