in

গোপালগঞ্জে পাওনা টাকা চাওয়ায় কুপিয়ে হত্যা, গ্রেফতার ৩

গোপালগঞ্জে পাওনা টাকা চাওয়ায় কুপিয়ে হত্যা, গ্রেফতার ৩

মাধ্যম” অনলাইনের সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

গোপালগঞ্জ: গোপালগঞ্জে ৪৮ ঘণ্টায় ক্লুলেস হত্যা মামলার রহস্য উদঘাটন করেছে পুলিশ। রোববার (৬ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১১টায় পুলিশ সুপারের সম্মেলনকক্ষে এক প্রেস-ব্রিফিংয়ে এ সংক্রান্ত তথ্য দেন অতিরিক্ত পুলিশ সুপার নীহাদ আদনান তাইয়ান।

প্রাথমিক তদন্তের উদ্ধৃতি দিয়ে তিনি জানান, সদর উপজেলার খানার পাড় এলাকার মুদি ব্যবসায়ী গাউজ দাড়িয়া রাতে তার বাড়ির সামনের দোকানেই ঘুমাতেন। পূর্ব পরিকল্পনা অনুযায়ী হত্যাকারীরা গত ২ ফেব্রুয়ারি রাতে সিগারেট কেনার কথা বলে মুদি-ব্যবসায়ীকে ডেকে তুলেন। সে সময়ে তারা গাউজকে মাথায় আঘাত করে অচেতন করে ফেলেন। পরে তাকে নিকটবর্তী একটি পুকুর পাড়ে নিয়ে ছুরি দিয়ে কুপিয়ে পুকেরের মধ্যে ফেলে দেয়। সকালে স্বজনদের খবর পেয়ে পুলিশ গিয়ে ভাসমান লাশ উদ্ধার করে। এরপর গোয়েন্দা সূত্র ও তথ্য-প্রযুক্তি ব্যবহার করে শনিবার জেলার মুকসুদপুর থানার টেকেরহাট এলাকা থেকে হত্যাকাণ্ডের পরিকল্পনাকারী ইস্রাফিল মোল্লাকে (২২) এবং তার স্বীকারোক্তি অনুযায়ী কাঠিবাজার-সংলগ্ন খানারপাড় এলাকা থেকে হত্যাকাণ্ডে জড়িত আজিজুর ওরফে কুটি দাড়িয়া (৫০) এবং বজলু ওরফে রাজিবকে (২৩) গ্রেফতার করা হয়।

ব্রিফিংয়ে তিনি আরও বলেন, নিহতের দেয়া ধারের টাকা ও দোকানের বাকির টাকা চাওয়া এবং জনসম্মুখে লজ্জা দেয়ায় ক্ষোভের একপর্যায়ে গ্রেফতারকৃতরা পরিকল্পনা করে এ হত্যাকাণ্ড ঘটায়। ঘটনা ঘটিয়েই ইস্রাফিল গা-ঢাকা দেয় এবং সবার সন্দেহ এড়াতে আজিজুর ও বজলু এলাকায় থেকে লাশ দাফনে স্বজনদের সার্বক্ষণিক সহযোগিতা করে। গ্রেফতারকৃতদের ১৬৪ ধারায় জবানবন্দী গ্রহণ প্রক্রিয়াধীন।

Leave a Reply

Your email address will not be published.

GIPHY App Key not set. Please check settings

১৪৪ জেলেসহ ১১ ট্রলার উদ্ধার

সাগরে ট্রলার ডুবি: ১৪৪ জেলেসহ ১১ ট্রলার উদ্ধার

করোনায় দেশে ২৯ জনের মৃত্যু, শনাক্ত ৮৩৪৫

করোনায় দেশে ২৯ জনের মৃত্যু, শনাক্ত ৮৩৪৫