in

চট্টগ্রামের চ্যালেঞ্জিং টার্গেট

“মাধ্যম” অনলাইনের সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি।

বিপিএল: বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) ২০২২ এর দ্বিতীয় দিনের দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হয় মিনিস্টার ঢাকা ও চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। আগে ব্যাট করে ঢাকাকে ১৬২ রানের চ্যালেঞ্জিং লক্ষ্য ছুঁড়েদেয় চট্টগ্রাম।

মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে এদিন টসে জিতেন মিনিস্টার ঢাকার অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ। অন্য সব ম্যাচের মতই আগে বোলিং করার সিদ্ধান্ত নেন তিনি। দুই দলই নামে অপরিবর্তিত একাদশ নিয়ে।

আগের ম্যাচে ৬ রান করে ফেরে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স ওপেনার কেনার লুইস আজ ফেরেন মোটে ২ রান করে, রুবেল হোসেনের বলে লেগ বিফোরের ফাঁদে পড়া লুইস খেলেন ৯ বল। কেনার লুইস টেস্ট সুলভ ইনিংস খেললেও অপর ওপেনার উইল জ্যাকস ছিলেন মারমুখী।

শুভাগত হোমের বলে বোল্ড হওয়া এই ইংলিশ ব্যাটার ২৪ বলে ৬ চার ও ২ ছক্কায় করেন ৪১ রান। দুই দফা জীবন পেয়ে আফিফ হোসেন অবশ্য ১২ রানের বেশি করতে পারেননি।

চট্টগ্রাম চ্যালেঞ্জার্স শিবিরে স্বস্তি এনে দিয়ে নিজের অগ্নিমূর্তি দেখান সাব্বির রহমান। ১৭ বল স্থায়ী ইনিংসে সাব্বির ছিলেন ভয়ডরহীন। ২ টি করে চার ও ছক্কায় ২৯ রান করে ফেরেন তিনি। সাব্বিরের সঙ্গে ৪৬ রানের জুটি গড়ার পথে ২৫ রান করেন অধিনায়ক মেহেদী গাসান মিরাজ।

শামীম হোসেন (১), নাইম ইসলামরা (০) ব্যর্থ হলে শেষে দায়িত্ব পড়ে আগের ম্যাচে ঝড়ো ইনিংস খেলা বেনি হাওয়েলের কাঁধে। সেই দায়িত্ব ভালোভাবেই পালন করেন তিনি। আগের ম্যাচে ২০ বলে ৪১ রান করা হাওয়েল এদিন করেন ১৯ বলে ৩৭ রান। ১ চার ও ৩ ছক্কা হাকানো হাওয়েল আউট হন ইনিংসের শেষ বলে।

২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১৬১ রান স্কোরবোর্ডে জমা করে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। মিনিস্টার ঢাকার পক্ষে ৩ উইকেট নেন রুবেল হোসেন। ১ টি করে উইকেট নেন আরাফাত সানি, ইসুরু উদানা, শুভাগত হোম ও মাহমুদউল্লাহ রিয়াদ।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

GIPHY App Key not set. Please check settings

শাবির শিক্ষকদের সঙ্গে সন্ধ্যায় শিক্ষামন্ত্রীর বৈঠক

দ্বিতীয় ম্যাচেও জয়ের দেখা পায়নি ঢাকা