in ,

চার জেলায় সড়কে প্রাণ গেলো ৮ জনের

ভোরের আলোর সাথে সাথে চার জনসহ চার জেলায় ৮ জনের প্রাণ ঝড়ল সড়কে। আমাদের প্রতিনিধিদের পাঠানো সংবাদের ভিত্তিতে এসব তথ্য জানা গেছে-

কুষ্টিয়া : কুষ্টিয়া সদরে ট্রাকের ধাক্কায় ভ্যানচালকসহ চারজন নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন আরও একজন।

আজ ভোর সাড়ে ৫টার দিকে উপজেলার বটতৈল দক্ষিণপাড়া এলাকায় মন্ডল হোটেলের সামনে কুষ্টিয়া-ঝিনাইদহ মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।
কুষ্টিয়া হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইদ্রিস আলী ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন- সদর উপজেলার স্বস্তিপুর এলাকার হজেল হোসেনের ছেলে ভ্যানচালক মুক্তার হোসেন (৫০), একই এলাকার আজিজুল হকের স্ত্রী জেসমিন (৩০), আলামপুর হালদারপাড়া এলাকার ভাদু মোল্লার মেয়ে রোজিনা খাতুন (২৭) এবং হালদারপাড়ার মনোরঞ্জনের স্ত্রী স্বপ্না রানী (৪৫)।

এ ঘটনায় আহত হয়ে কুষ্টিয়া সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন আলামপুর ইউনিয়নের বালিয়াপাড়া গ্রামের শরিফুলের স্ত্রী তহমিনা খাতুন।

হাইওয়ে পুলিশ জানিয়েছে, কুষ্টিয়া-ঝিনাইদহ মহাসড়কের বটতৈল ভাদালিয়া সেনের চাতালে ড্রাম ট্রাক ও ভ্যানগাড়ির মধ্যে সংঘর্ষের এ ঘটনা ঘটে। এতে চারজন নিহত হন। একজন আহত হন। আহত যাত্রীকে সদর হাসপাতালে নেওয়া হয়েছে। আর নিহতদের মরদেহ মর্গে প্রেরণ করা হয়েছে। ট্রাকটিকে জব্দ করা হলেও চালক পালিয়ে গেছে।

চাঁদপুর: চাঁদপুরের কচুয়া সাচার এলাকায় দ্রুতগামী বিআরটিসির বাস চাপায় মিনি ট্রাক শ্রমিক সজীব (২২) ও আতিক (১৪) নিহত হয়েছেন।

আহত হয়েছেন ট্রাকের মালিক ফুল মিয়া ও চালক মেহেদী হাসান।

সোমবার (১০ জানুয়ারি) দুপুরে কচুয়া-গৌরিপুর সড়কের শিমুলতলা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহত সজীব সাচার এলাকার সেলিম হোসেনের ছেলে এবং আত্মিক একই এলাকার মোঃ আনোয়ার এর ছেলে।

স্থানীয় বাসিন্দা মাসুদ রানা বলেন, মিনি ট্রাকটি সাচার থেকে তেগুরিয়া দিকে যাচ্ছিল। ঘটনাস্থলে আসলে ঢাকাগামী বিআরটিসি বাস মিনি ট্রাক অতিক্রম করার সময় চাপা দেয়। এতে মিনি ট্রাকটি উল্টে পাশের খালে পড়ে যায়। ঘটনাস্থলে সজীব ও আতিক নিহত হয়। ঘটনার পর বিআরটিসি’র বাসটি দ্রুত স্থান ত্যাগ করে।

খবর পেয়ে কচুয়া সাচার ফাঁড়ি পুলিশ ঘটনাস্থল থেকে দুই মরদেহ উদ্ধার করে এবং স্থানীয়দের সহযোগিতায় আহত ট্রাক মালিক ও চালককে স্থানীয় হাসপাতালে ভর্তি করায়।

কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহিউদ্দিন বিষয়টি নিশ্চিত করে বলেন, তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

ময়মনসিংহ: ময়মনসিংহের ত্রিশাল উপজেলার চেলেরঘাট নামকস্থানে মোটরসাইকেল ও অটোরিকশার সংঘর্ষে কবির হোসেন মাতাব্বর (২৮) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। এ সময় এক নারী (২৫) আহত হয়।

ঘটনাটি ঘটেছে রোববার (৯ জানুয়ারি) রাতে। নিহত কবির ভালুকা উপজেলার চামিয়াদী গ্রামের মোরগমারা পাড়ার কোরবান আলী মাতাব্বরের ছেলে।

নিহতের পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, ঘটনার দিন সকালে কবির হোসেন মাতাব্বর এক নারীর পাসপোর্ট করার কাজে ময়মনসিংহে পাসপোর্ট অফিসে যায়। পরে সেখানকার কাজ শেষ করে রাতে মোটরসাইকেলযোগে বাড়ি ফেরার সময় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ওই স্থানে পৌছলে ইউটার্ন নেওয়া একটি অটোরিকশার সাথে সংঘর্ষ বাধে। এতে কবির হোসেন মাতাব্বর ও ওই নারী আহত হয়।

আশঙ্কাজনক অবস্থায় স্থানীয় লোকজন সেখান থেকে কবির হোসেন মাতাব্বরকে উদ্ধার করে ত্রিশাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করেন। অবস্থা গুরুতর হওয়ায় হাসপাতালের কর্মরত চিকিৎসক তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করলে পথিমধ্যে কবিরের মৃত্যু হয়।

চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে তন্ময় আহমেদ নামে এক কলেজছাত্রের মৃত্যু হয়েছে।

সোমবার চুয়াডাঙ্গা-ঝিনাইদহ সড়কের আটমাইল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত তন্ময় আহমেদ (২৪) ঝিনাইদহ জেলার চন্দোআলি গ্রামের মৃত আব্দুল কুদ্দুস বিশ্বাসের ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, সোমবার সকালে চুয়াডাঙ্গা থেকে পালসার মোটরসাইকেলযোগে দিকে ঝিনাইদহের যাচ্ছিল তন্ময়। এসময় সে আটমাইল এলাকায় পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে কড়ই গাছের সাথে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই মারা যান তন্ময়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ সদস্যরা।

চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন জানান, তার মরদেহ উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। দুর্ঘটনাকবলিত মোটরসাইকেলটি পুলিশ হেফাজতে রয়েছে।

Leave a Reply

Your email address will not be published.

GIPHY App Key not set. Please check settings

বিয়ের এক মাস পূর্তি, নতুন ছবি প্রকাশ করলেন ক্যাট-ভিকি

অনুপ্রবেশ ঠেকাতে চালু হচ্ছে স্বল্পমেয়াদী পাসপোর্ট-ভিসা