in ,

চুয়াডাঙ্গায় সড়কে প্রাণ গেলো ৩ জনের

প্রতিনিধি চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গার পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় এক ট্রাক চালক ও দুই হেলপার নিহত হয়েছেন। নিহতরা হলেন- ট্রাক চালক আল আমিন, হেলপার আশিক রহমান ও হাসান আলী।

স্থানীয়রা জানান, সোমবার দুপুর ২ টার দিকে চুয়াডাঙ্গা সদর উপজেলার সরোজগঞ্জ বাজার থেকে ভুট্টাবোঝাই করে নারায়ণগঞ্জ যাচ্ছিল একটি ট্রাক (ঢাকা মেট্রো- ট ১৪-২১২৯)। এ সময় ট্রাকটি আলমডাঙ্গার শ্রীরামপুর কমিউনিটি ক্লিনিকের কাছে পৌছালে সামনে থেকে আসা বালিবোঝাই একটি ড্রাম ট্রাককে সাইড দেয়ার সময় নিয়ন্ত্রণ হারায়। এতে রাস্তার পাশের গাছ ভেঙ্গে ক্যানালের পানির মধ্যে পড়ে যায় ভুট্টাবোঝাই ট্রাকটি। ঘটনাস্থলেই চালক ও হেলপার নিহত হন। নিহতরা হলেন জেলার দামুড়হুদা উপজেলা ইব্রাহিমপুর গ্রামের ওহিদুল ইসলামের ছেলে ট্রাক চালক আলামিন (৩৭) ও একই গ্রামের হাফিজুর রহমানের ছেলে হেলপার আশিক (২৮)।

অপরদিকে সোমবার সকাল ৮টায় জেলার জীবননগরের গঙ্গাদাসপুর গ্রামে মাটিভর্তি একটি ট্রাক্টর নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গিয়ে হেলপার হাসান আলী (১৩) নিহত হয়েছেন। নিহত হাসান আলী গোয়ালপাড়া গ্রামের আলী আহমেদের ছেলে।

স্থানীয়রা জানান, ঘটনার সময় গঙ্গাদাসপুর গ্রামের ভৈরব নদী থেকে মাটি ভর্তি করে ভিভিএম ইটভাটায় নিচ্ছিল সম্রাট পরিবহন নামে একটি ট্রাক্টর। পথে ট্রাক্টরটি নিয়ন্ত্রণ হারিয়ে সীমান্ত ইটভাটার পাশে আমবাগানে পড়ে যায়। এ সময় ট্রাক্টরের নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই নিহত হয় হেলপার হাসান।

আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ সাইফুল ইসলাম ও জীবননগর থানার পরিদর্শক (তদন্ত) মাহবুবুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

GIPHY App Key not set. Please check settings

স্কুল-কলেজ ২০ এপ্রিল পর্যন্ত খোলা

ইমরান খান তত্ত্বাবধায়ক প্রধানমন্ত্রী মনোনয়ন দিলেন