in

ছুটিতে গিয়ে বাড়ি কিনলেন নেইমার

মাঠ ও মাঠের বাইরের নানা কর্মকান্ডের জন্য সবসময় আলোচনায় থাকেন ব্রাজিলিয়ান সুপারস্টার নেইমার জুনিয়র। বিশ্বের সবচেয়ে দামী এই খেলোয়াড় এবার আলোচনায় এসেছেন অন্য এক কারণে। ক্রিসমাসের ছুটি কাটাতে গিয়ে এবার ২৫ লাখ ইউরো দিয়ে সাও পাওলোতে একটি বাড়ি কিনেছেন নেইমার।

২৫ লাখ ইউরোর এই বাড়িতে সবকিছুই পাচ্ছেন নেইমার। বিশাল আকারের স্কোয়াশ কোর্ট, বিলাসবহুল সুইমিং পুল, একটি প্যানোরামিক লিফ্ট রয়েছে এই বাড়িতে। এছাড়া এমন একটি গ্যারেজ রয়েছে এই বাড়িতে যেখানে রাখা যাবে ২০টি গাড়ি।

নতুন এই বাড়িটির চাবি নেইমারের হাতে আসে ক্রিসমাসের দুই দিন আগে। ফলে ক্রিসমাসের অনুষ্ঠানের মাধ্যমেই এই বাড়িটির উদ্ধোধন করেন ২৯ বছর বয়সী এই তারকা ফুটবলার।

আবার আসি নেইমারের এই বাড়ির বর্ননায়। এই বাড়িটিতে এতটাই জায়গা রয়েছে যে নেইমারের কয়েকটা বংশ এই বাড়িটিতেই কাটিয়ে দিতে পারবে। এই বাড়িতে বসে ব্রাজিলের গ্রামাঞ্চলের অত্যাশ্চর্য দৃশ্যও উপভোগ করতে পারবেন নেইমার। এখানে এমন একটি পুল টেবিল ও ককটেল বার রয়েছে যা নেইমারের বন্ধুবান্ধবের জন্য আরও উপভোগ্য হবে।

মাঠের বাইরে দারুণ আমুদে সময় কাটালেও মাঠে ফেরার জন্য কমপক্ষে আরও ৬ থেকে ৮ সপ্তাহ লাগবে নেইমারের। তবে নেইমারকে ছাড়াও দুর্দান্ত খেলছে পিএসজি। লিগ টেবিলের শীর্ষে রয়েছে তারা। আর চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলোয় পৌঁছেছে পচেত্তিনোর দল।

Leave a Reply

Your email address will not be published.

GIPHY App Key not set. Please check settings

সাপ নিয়ে শুটিং, কামড় খেলেন পপ গায়িকা

বুস্টার ডোজ প্রয়োগ শুরু