in

জাতীয় পার্টির তথ্য যোগাযোগ ও প্রযুক্তি পরিষদের আহ্বায়ক হলেন ইঞ্জিনিয়ার এলাহান

লালমনিরহাট: জাতীয় পার্টির মাননীয় চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এমপি গঠনতন্ত্রের ৩২ ধারার প্রদত্ত ক্ষমতাবলে ডিজিটাল উন্নয়ন অগ্রগতি নিয়ে কাজ করার লক্ষ্যে পাঁচ সদস্য বিশিষ্ট “জাতীয় পার্টির তথ্য,যোগাযোগ ও প্রযুক্তি পরিষদ” গঠন করেছেন। 
জাতীয় পার্টির যুগ্ম মহাসচিব সৈয়দ মঞ্জুর হোসেন মঞ্জু’কে সমন্বয়কারী, জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদেরের বিশেষ তথ্য যোগাযোগ ও প্রযুক্তি উপদেষ্টা এবং কেন্দ্রীয় কমিটির সদস্য  ইঞ্জিনিয়ার এলাহান উদ্দিনকে আহ্বায়ক; আইটি বিশেষজ্ঞ ইঞ্জিনিয়ার আব্দুস সালাম কে সদস্য সচিব করে কমিটি অনুমোদন দেয়া হয়। এতে আরো রয়েছে  সদস্য হিসাবে সফটওয়্যার ইঞ্জিনিয়ার জিয়াউর রহমান,গ্রাফিক্স ডিজাইনার রিপন মাহমুদ। 
ইঞ্জিনিয়ার এলাহান উদ্দিন খোকন জগন্নাথ বিশ্ববিদ্যালয় থেকে কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগ থেকে এম.এস.সি সম্পন্ন করেছেন । তিনি আইসিটি পেশাজীবীদের সংগঠন ‘আইসিটি এমপ্লোয়ি সোসাইটি অফ বাংলাদেশ’-এর প্রেসিডেন্ট এবং হোস্টকোডিং কর্পোরেশন ও দেশহাট ডট কমের সিইও । তার গ্রামের বাড়ি লালমনিরহাট জেলার কালীগঞ্জ উপজেলার চন্দ্রপুর ইউনিয়নে ।
এ বিষয়ে ইঞ্জিনিয়ার এলাহান উদ্দিনের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন,’তথ্য প্রযুক্তির মাধ্যমে জাতীয় পার্টির গতিশীল বৃদ্ধির জন্য ডিজিটাল উন্নয়ন অগ্রগতি নিয়ে কাজ করবে জাতীয় পার্টি তথ্য যোগাযোগ ও প্রযুক্তি পরিষদ।
হাসানুজ্জামান হাসান/মাধ্যম

Leave a Reply

Your email address will not be published.

GIPHY App Key not set. Please check settings

শীতের ফ্যাশন শাল

কুড়িগ্রামে ২১টি ইউপিতে ভোট গ্রহন শুরু