in ,

দৌলতদিয়ার ফেরী ঘাটে ৬ কিলোমিটার যানজট

মাধ্যম ডেস্ক: রাজবাড়ীর দৌলতদিয়ায় প্রায় ৬ কিলোমিটার যানজটের সৃষ্টি হয়েছে। সাপ্তাহিক ছুটির দিন হওয়াতে অতিরিক্ত গাড়ির চাপে এই জটের সৃষ্টি হয়েছে বলে জানিয়েছে ঘাট সংশ্লিষ্ট কর্তৃপক্ষ।

শুক্রবার (১১ মার্চ) সকালে দৌলতদিয়ায় গিয়ে দেখা যায়, ঢাকা- খুলনা মহাসড়কের প্রায় ৬ কিলোমিটার অংশ জুড়ে পণ্যবাহী ট্রাকের সারি রয়েছে।

দৌলতদিয়া ঘাট সংশ্লিষ্ট কর্তৃপক্ষ বলছে, গাড়ির চাপ বেশি থাকায় এই দীর্ঘ যানজটের সৃষ্টি হলেও অগ্রাধিকার ভিত্তিতে যাত্রীবাহী বাস ও পচনশীল দ্রব্য পরিবহনকারী ট্রাক পারাপার করা হচ্ছে। তাই যাত্রীবাহী বাস ও পচনশীল পণ্যবাহী ট্রাকের কোনো জট নেই ঘাটে।

লুৎফর নামের এক ট্রাক চালক জানান, গতদিন (বৃহস্পতিবার) রাতে ফেরির সিরিয়ালের জন্য দাঁড়ান। শুক্রবার দৌলতদিয়া পুলিশ বক্স পর্যন্ত আসেন, যেখান থেকে ফেরি ঘাট এক কিলোমিটার দূরে।

ফজলু নামে এক কার্গো ট্রাক চালক বলেন, কিছুদিন আগেই যানজটে দাঁড়ানো ট্রাকে ছিনতাই হয়েছে। আমরা আমাদের নিরাপত্তাহীনতায় আছি।

মুসাব্বোর নামের এক চালক বলেন, এমনিতেই ঘাটের সিরিয়ালে দাঁড়িয়ে থাকতে হয় খোলা আকাশের নিচে। আমাদের খাওয়া, গোসল, বিশ্রাম বা ঘুম বলে কিছু নাই। তারপর আবার কয়েকদিন আগে ঘাট এলাকায় ছিনতাই হওয়ার কারণে আমরা আতঙ্কে আছি।

বিআইডাব্লিটিসি দৌলতদিয়া ঘাট শাখার ব্যবস্থাপক (বাণিজ্য) মো. শিহাবউদ্দিন জানান, দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে ছোট বড় মিলিয়ে ১৯টি ফেরি চলাচল করছে। আজ বিকেলের মধ্যে যানবাহনের চাপ স্বাভাবিক হয়ে যাবে বলে আশা করা যাচ্ছে।

Leave a Reply

Your email address will not be published.

GIPHY App Key not set. Please check settings

ওষুধ সেবনে দুই ভায়ের মৃত্যুর অভিযোগ

সেলফি বিক্রি করে কোটিপতি