in ,

নীল জলে উত্তাল সানি লিওন

নীল জলে উত্তাল সানি লিওন
ছবি: সংগৃহিত

মাধ্যম” অনলাইনের সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি।

বিনোদন ডেস্ক: সিনেমার আইটেম গানে কোমর দুলিয়ে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছেন বলিউডের আলোচিত অভিনেত্রী সানি লিওন। আর তাই যেখানেই সানি লিওন, সেখানেই পরিস্থিতি উত্তাল। বর্তমানে মালদ্বীপের নীল জলে ঝড় তুলেছেন এ অভিনেত্রী।

বলিউড তারকাদের কাছে মালদ্বীপ খুবই জনপ্রিয়। পরিবার বা প্রিয়জনকে নিয়ে একান্তে সময় কাটাতে দেশটিকে বেছে নেন অনেক তারকা। বলা চলে, তাদের মধ্যে এক প্রকার মালদ্বীপপ্রীতি রয়েছে।

এবার সেখানকার নীল জলে গা ভাসিয়ে সেই মুহূর্তগুলো ফ্রেমবন্দী করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন নায়িকা। তার ছবি প্রকাশ্যে আসতেই নেট দুনিয়ায় ঝড় উঠেছে। ছবিগুলো দেখতে হুমড়ি খেয়ে পড়েছেন নেটিজেনরা।

গেল সোমবার মালদ্বীপ থেকেই নিজের নতুন ছবি পোস্ট করেছেন সানি লিওন। সেখানে তাকে দেখা যায়, প্রজাপতি শেপের প্রিন্টেড বিকিনিতে জেট স্কিইং করতে ব্যস্ত তিনি। হল্টার-নেক এ বিকিনি টপেই বালিতে বসেও পোজ দিয়েছেন নায়িকা। তার চোখে আছে কালো সানগ্লাস আর গোলাপি লিপস্টিক।

আবার কখনো আবার সাদা বালিকে আলিঙ্গন করে শুয়ে পড়েছেন। সমুদ্রের উত্তাল ঢেউ তাকে ছুঁয়ে যাচ্ছে! সেসব ছবিতে নীল জলের সঙ্গে নীল আকাশ মিলে একাকার। সানির এ বিকিনিটি ডিজাইন করেছেন বিখ্যাত ভারতীয় ডিজাইনার জুবিনভ চন্দ। বিকিনিটির দাম মাত্র ৮ হাজার ৫৬০ রুপি।

বিকিনি ছাড়াও সুইম স্যুটে বেশ কিছু ছবি শেয়ার করেছেন সানি লিওন। সেখানেও নেটিজেনদের নজর কেড়েছেন তিনি।

সেসব ছবি দেখে বুঝা যাচ্ছে, সুইম স্যুটে রিসোর্ট আঙিনাতেই পোজ দিয়েছেন নায়িকা। তার পোস্ট থেকেই নিশ্চিত হওয়া গেছে, তিনি মালদ্বীপের রয়েল আইসল্যান্ড রিসোর্ট এণ্ড স্পা-তে রয়েছেন। ছবি দেখেই বোঝা যাচ্ছে, সেখানে দারুণ সময় কাটাচ্ছেন সানি লিওন।

Leave a Reply

Your email address will not be published.

GIPHY App Key not set. Please check settings

জুনে পদ্মা সেতুতের উপর দিয়ে চলবে যানবহন

জুনে পদ্মা সেতুর উপর দিয়ে চলবে যানবহন

কনডেম সেলে কয়েদির পোশাকে প্রদীপ-লিয়াকত

কনডেম সেলে কয়েদির পোশাকে প্রদীপ-লিয়াকত