in ,

পোল্যান্ডের ক্যারোলিনা মিস ওয়ার্ল্ড

মাধ্যম ডেস্ক: মিস ওয়ার্ল্ডের ৭০তম আসর বসেছিলো পুয়ের্তো রিকোর রাজধানী সান হুয়ানে। সেখানে অনুষ্ঠিত হয় গ্র্যান্ড ফিনালের জমকালো আয়োজন। বিশ্বের তাবৎ সুন্দরীদের হারিয়ে বুধবার (১৬ মার্চ) মিস ওয়ার্ল্ড তথা বিশ্বসুন্দরীর খেতাব নিজের করে নেন পোল্যান্ডের মডেল ক্যারোলিনা বিলাস্কা।এবারের আসরে দ্বিতীয় ও তৃতীয় স্থান অর্জন করেছেন যথাক্রমে যুক্তরাষ্ট্রের শ্রী শাইনি আসেন ও আইভরি কোস্টের অলিভিয়া ইয়াস।

মিস ওয়ার্ল্ডের ওয়েবসাইট থেকে জানা যায়, বিশ্ব সুন্দরী মিস ক্যারোলিনার রয়েছে উচ্চতর ডিগ্রি। এই মুহূর্তে ক্যারোলিনা ম্যানেজমেন্টে মাস্টার ডিগ্রি অধ্যয়ণ করছেন। আগে থেকেই তিনি মডেল হিসেবে কাজ করেন। মোটিভেশনাল স্পিকার হিসেবেও কাজ করার স্বপ্ন রয়েছে তার।

পড়াশোনায় ক্যারোলিনার বিশেষ আগ্রহ রয়েছে। ভবিষ্যতে তিনি পিএইচডি করার ইচ্ছাও পোষণ করেছেন।

ক্যারোলিনার সহ-শিক্ষা কার্যক্রমে দারুণ অন্তর্ভক্তি রয়েছে। সাঁতার, স্কুবা ডাইভিং, টেনিস আর ব্যাডমিন্টন খেলতে ভালোবাসেন তিনি।

সাহায্য করেন দুস্থ মানুষদের। তার বিউটি উইথ আ পারপাস প্রজেক্টের মাধ্যমে বাস্তুহারাদের সহযোগিতা করা হয়। প্রতি রবিবার এই প্রজেক্টের মাধ্যমে গরম খাবার, খাবার পানি, কাপড়, মাস্ক, জামাকাপড়, আইনি পরামর্শ, চিকিৎসাজনিত সাহায্য পৌঁছে দেওয়া হয় পোল্যান্ডের লডজ শহরের ৩০০ মানুষের কাছে।

Leave a Reply

Your email address will not be published.

GIPHY App Key not set. Please check settings

করোনা: টানা তিন দিন মৃত্যুশূন্য বাংলাদেশ

লালমনিরহাটে বিএসএফ’র গুলিতে নিহত ১