in ,

প্রথমবার ওয়েব দুনিয়ায় ঋতুপর্ণা

প্রথমবার ওয়েব দুনিয়ায় ঋতুপর্ণা
ঋতুপর্ণা সেনগুপ্ত । ছবি: ফেসবুক

বিনোদন মাধ্যম: বয়স তার কাছে নস্যি। সৌন্দর্যে যেন তিনি অষ্টাদশী। যার রূপে চোখ ফেরানো দায়। তাই তো নায়িকা চরিত্রে ঋতুপর্ণা সেনগুপ্ত এখনও অদ্বিতীয়।

ভারতীয় বাংলা ছবির জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা। হিন্দিসহ একাধিক ভাষার ছবিতে অভিনয় করেছেন তিনি। তবে হালের নতুন সংযোজন ওটিটি প্ল্যাটফর্মে দেখা যায়নি তাকে। এ নিয়ে তার অনুরাগীদেরও আক্ষেপ ছিল।

এবার সেই আক্ষেপ ঘুঁচতে যাচ্ছে। তাদের প্রিয় অভিনেত্রী অভিনয় করবেন ‘কাল ত্রিঘোরি’ শিরোনামের একটি ওয়েব ফিল্মে। হিন্দি ভাষায় নির্মিত হচ্ছে এটি। এতে তিনি অভিনয় করছেন বলিউড অভিনেতা ও প্রযোজক আরবাজ খানের সঙ্গে।

ভৌতিক ঘরানার ছবি এটি। ছবির প্রেক্ষাপট ১৯৩০ সাল। সেই আদলে তৈরি করা হয়েছে ছবির সেট। গল্পের পরতে পরতে লুকিয়ে থাকবে রহস্য-রোমাঞ্চ।

প্রথমবারের মতো ভৌতিক গল্পের ছবির প্রধান চরিত্রে অভিনয় করছেন ঋতুপর্ণা। জানা গেছে, ছবির শ্যুটিংয়ে নাকি কিছু ভৌতিক মুহূর্তের মুখোমুখি হয়েছেন দুই বাংলার জনপ্রিয় এই অভিনেত্রী।

আরবাজ খানের সঙ্গে অভিনয় প্রসঙ্গে ঋতুপর্ণা ভারতীয় গণমাধ্যমকে বলেন, ‘আরবাজ খুবই নরম স্বভাবের মানুষ। ও খুব ডাউন টু আর্থ। আশাকরি আমাদের কেমিস্ট্রি দর্শকের ভালো লাগবে।’

এদিকে ইনস্টাগ্রামে আরবাজ খানের সঙ্গে একটি ছবি প্রকাশ করেছেন ঋতুপর্ণা। ছবির ক্যাপশনে তিনি তার শুভকাঙ্ক্ষীদের প্রতি কৃতজ্ঞতা জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

GIPHY App Key not set. Please check settings

সাবেক রাষ্ট্রপতি সাহাবুদ্দিন আহমদের মৃত্যুতে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শোক

সাবেক রাষ্ট্রপতি সাহাবুদ্দিন আহমদের মৃত্যুতে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শোক

এশিয়ান আরচ্যারিতে বাংলাদেশের তিনটি সোনা

এশিয়ান আরচ্যারিতে বাংলাদেশের তিনটি সোনা