in ,

বগুড়ায় পানিতে ডুবে ৩ শিশুর মৃত্যু

♦প্রতিনিধি, বগুড়া: বগুড়ায় ডোবা ও পুকুরে ডুবে তিন শিশুর মৃত্যু হয়েছে। মঙ্গলবার (১৭ মে) ও বুধবার (১৮ মে) সন্ধ্যায় গাবতলী উপজেলায় ডোবায় ডুবে দুই শিশু এবং দুপচাঁচিয়া উপজেলায় পুকুরে ডুবে এক শিশুর মৃত্যু হয়।

মৃতরা হলো—গাবতলীর দক্ষিণপাড়া ইউনিয়নের পাড়াবাইশা গ্রামের মেহেদী হাসানের ছেলে মিরাজুল ইসলাম (৬) ও মিজানুর রহমানের মেয়ে আয়শা খাতুন (৬)। তারা সম্পর্কে চাচাতো ভাইবোন। মৃত আরকেজন দুপচাঁচিয়ার জিয়ানগর ইউনিয়নের খিদিরপাড়া গ্রামের মজিবর রহমানের ছেলে আবদুল মোমিন (২)।

পুলিশ ও স্বজনরা জানান, মঙ্গলবার সন্ধ্যায় পাড়াবাইশা গ্রামে ঝড়বৃষ্টি হচ্ছিলো। এ সময় মিরাজুল ও আয়শা আম কুড়াতে বাড়ি থেকে বের হয়। সন্ধ্যা পেরিয়ে রাত নামলেও তারা বাড়ি না ফেরায় পরিবারের সদস্যরা উদ্বিগ্ন হয়ে পড়েন। তারা সম্ভাব্য সব জায়গায় খোঁজাখুঁজি করেও তাদের সন্ধান পাননি। রাতে বাড়ির কাছে একটি আমগাছ সংলগ্ন ডোবায় তাদের লাশ ভেসে ওঠে।

গাবতলী থানার ইন্সপেক্টর (তদন্ত) জামিরুল ইসলাম জানান, ডোবার পানিতে পড়া আম তুলতে গিয়ে দুই শিশু মারা গেছে বলে ধারণা করা হচ্ছে। কোনও অভিযোগ না থাকায় লাশ দুই পরিবারের কাছ হস্তান্তর করা হয়েছে।

এদিকে দুপচাঁচিয়া উপজেলার জিয়ানগর ইউনিয়নের সাবেক ইউপি সদস্য কায়সার আলীর জানান, বুধবার সকালে খিদিরপাড়া গ্রামে মজিবর রহমানের পরিবারের সদস্যরা ধান মাড়াইয়ের কাজে ব্যস্ত ছিলেন। সবার অগোচরে শিশু আবদুল মোমিন বাড়ি থেকে বের হয়ে যায়। এরপর পাশের একটি পুকুরে পড়ে ডুবে যায়। অনেক খোঁজাখুঁজির পর দুপুরের দিকে লাশ ভেসে ওঠে।

দুপচাঁচিয়া থানার এসআই আলেফ উদ্দিন জানান, কোনও অভিযোগ না থাকায় লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। তিন শিশুর মৃত্যুর ঘটনায় গাবতলী ও দুপচাঁচিয়া থানায় অপমৃত্যু মামলা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.

GIPHY App Key not set. Please check settings

পি কে হালদার ভারতে ১০ দিনের রিমান্ডে

পাচারের দায়ে স্বামী-স্ত্রীর মৃত্যুদণ্ড