in

বিমানে মাস্ক পরা নিয়ে ঝগড়া, ঘুষি মেরে থুথু ছিটালেন নারী

চলন্ত বিমানে মাস্ক পরা নিয়ে দুই পক্ষের মধ্যে তুমুল বিতর্ক হয়। উভয়েই একে অপরকে মাস্ক পরতে বলছেন। অথচ মাস্ক দুজনের কেউই পরেন নাই। ঝগড়া মাত্রা ছাড়ালে একজনকে ঘুষি মেরে তার গায়ে থুথু ছিটালেন অপরজন।

আর এই নিয়েই ভাইরাল হল ভিডিও। সহযাত্রীকে মারধর করা ও তার গায়ে থুথু ছিটানোর কারণে শ্রীঘরেও যেতে হল ওই যাত্রীকে।

টাম্পা থেকে আটলান্টা যাওয়ার বিমানে এই অবাক করা ঘটনাটি ঘটে। সহযাত্রীকে মারধর করা ও তাঁর গায়ে থুথু ছিটানোর অভিযোগে ওই নারী যাত্রীটিকে গ্রেফতারও করে এফবিআই।

নিউ ইয়র্ক পোস্টের মতে, গত ২৩ ডিসেম্বর বিমানে থাকা ৫১ বছর বয়সি নারী প্যাট্রিসিয়া কর্নওয়াল শৌচাগার থেকে তাঁর আসনে ফিরে যাচ্ছিলেন। সেই সময় তাঁর যাওয়ার পথে একটি পানীয়ের টেবিল রাখা থাকায় এক জন বিমান সেবিকা তাকে কিছুক্ষণের জন্য একটি ফাঁকা আসনে বসতে অনুরোধ করেন।

এই নিয়ে দু’জনের মধ্যে বাদানুবাদ শুরু হলে সামনে বসা অপর এক যাত্রী ওই নারী যাত্রীকে চুপ করার পরামর্শ দেন। এর পরে ওই ব্যক্তির সঙ্গেও ঝগড়ায় জড়িয়ে পড়েন তিনি। নারীটি চিৎকার করে ওই ব্যক্তিকে মাস্ক পরতে বলেন। ওই ব্যক্তিও পাল্টা গালাগালি করে বয়স্কা নারীকে মাস্ক পরতে বলেন। অথচ মাস্ক পরে ছিলেন না দু’জনের কেউই।

এরপর কথা কাটাকাটি মাত্রা ছাড়ালে প্যাট্রিসিয়া ওই ব্যক্তির উপর চড়াও হয়ে ঘুষি মারেন। এর পরে বিমানের ক্রু-সদস্যরা তাকে আটকানোর চেষ্টা করলে তিনি ওই ব্যক্তির উপর থুথু ছিটাতে শুরু করেন। আর এসময় একজন সহযাত্রী গোটা ঘটনাটি ফোনে রেকর্ড করেন। পরে এই ভিডিও অনলাইনে ভাইরাল হয়ে যায়।

এদিকে, বিমানটি আটলান্টায় অবতরণ করার পরেই ওই নারীকে হেফাজতে নেয় মার্কিন গোয়েন্দা সংস্থা এফবিআই।

মাধ্যম ডেস্ক/

Leave a Reply

Your email address will not be published.

GIPHY App Key not set. Please check settings

বর্তমানে আমাদের কূটনীতি হবে বাণিজ্যিক : প্রধানমন্ত্রী

করোনায় আরও চারজনের মৃত্যু