in

বিয়ের এক মাস পূর্তি, নতুন ছবি প্রকাশ করলেন ক্যাট-ভিকি

ঠিক এক মাস আগে ডিসেম্বরের ৯ তারিখ সাত পাকে বাঁধা পড়েছিলেন ভিকি কৌশল এবং ক্যাটরিনা কাইফ। রাজস্থানের জয়পুরে সিক্স সেন্সেস ফোর্ট বারওয়ারায় বসেছিল রাজকীয় বিয়ের আসর। কড়া নিরাপত্তার ঘেরাটোপে বিয়ে সেরেছিলেন বলিউডের এই চর্চিত জুটি।

জানুয়ারির ৯, বিয়ের এক মাস উদযান করলেন নব তারকা দম্পতি। সোশ্যাল মিডিয়ায় দুজন দুটি নতু ছবি পোস্ট করে একে অপরকে শুভেচ্ছা জানালেন।

ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে বিয়ের এক মাস উৎযাপন করেছেন ভিকি ও ক্যাটরিনা। ক্যাটরিনা লিখেছেন, এক মাস পূর্তির শুভেচ্ছা আমার ভালোবাসা। অন্যদিকে ভিকি লিখেছেন, ‘এখনো সামনে অনেক সময় বাকি।

ছবিতে দেখা যায়, স্বামী ভিকি কৌশলের বাহুডোরে ক্যাটরিনা কাইফ। ছবিতে বাড়ির পোশাকেই দেখা গেছে তারকা দম্পতিকে। নো মেকআপ লুকে রয়েছেন দুজনই। স্ত্রী ক্যাটরিনাকে আগলে রেখেছেন ভিকি। দম্পতির মুখে মিষ্টি একটা হাসি। ছবিতে ভক্তদের ভালোবাসা এবং শুভেচ্ছার বন্যা।

অন্যদিকে, বিয়ের অনুষ্ঠান থেকে এক অদেখা ছবি এদিন সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন ভিকি। স্ত্রী তথা বলি সুন্দরী ক্যাটরিনার সঙ্গে উদ্দাম নাচে মত্ত তিনি। সেই সময়ের তোলা ক্যান্ডিড ছবি। ভিকিকে নীল রঙের কুর্তা পরে দেখা গেছে। অন্যদিকে ক্যাটরিনাকে রানি রঙের ভেলভেটের লেহেঙ্গায় দেখা মিলেছে। ছবির ক্যাপশনে অভিনেতা লিখেছেন, ‘অনেকদূর যেতে চাই!’

Leave a Reply

Your email address will not be published.

GIPHY App Key not set. Please check settings

১৭ জানুয়ারি রাষ্ট্রপতির সঙ্গে আ’লীগের বৈঠক

চার জেলায় সড়কে প্রাণ গেলো ৮ জনের