in

ভোটকেন্দ্রে সহিংসতা না হলে আমার বিজয় সুনিশ্চিত-আইভী

“মাধ্যম” অনলাইনের সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি।

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকার মেয়র প্রার্থী সেলিনা হায়াৎ আইভী বলেছেন, ভোটকেন্দ্রে সহিংসতা না হলে আমার বিজয় সুনিশ্চিত। নির্বাচনে আমি জিতবই। ইনশা আল্লাহ।

নগরের দেওভোগে নিজ বাসভবনে আজ শুক্রবার সকালে এক সংবাদ সম্মেলনে এ কথা বলেন আইভী। নির্বাচনে সম্ভাব্য সহিংসতা নিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে আইভী বলেন, আমার তরফ থেকে কিছু হবে না। আমার কোনো বাহিনী নেই। সহিংসতা হলে আমারই ক্ষতি। প্রতিপক্ষ চাইছে সহিংসতা হোক।

প্রতিপক্ষ কে, এমন প্রশ্নের জবাবে সেলিনা হায়াৎ আইভী বলেন, যারা সুষ্ঠু নির্বাচনে বাধা দেয়, তারা একটি সময় গিয়ে এক। এখানে নির্বাচন হচ্ছে আইভি বনাম অনেক কিছু। তাই অনেক পক্ষ এক হতে পারে। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী যেন সতর্ক থাকে।

আইভী বলেন, আমার নির্বাচনী অবস্থা যেখানে জমজমাট, সেখানে সহিংসতা সৃষ্টি করা হতে পারে। নির্বাচন কমিশনকে আমি আগেই জানিয়েছি যাতে ভোটকেন্দ্রে ভোটার যেতে পারেন। নারী ভোটার এবং তরুণ ভোটাররা যেন যেতে পারেন। কারণ, এই ভোটগুলো আমার। কোনো ধরনের সহিংসতা যেন না হয়।

আইভী বলেন, আমার বিজয় সুনিশ্চিত জেনে কেউ যদি ভোটকেন্দ্রে সহিংসতা করে, সেটি মোটেও ঠিক হবে না। এ ক্ষেত্রে আমি আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কাছে অনুরোধ করব, তারা যেন বিষয়টি গুরুত্বের সঙ্গে দেখে।

এ নির্বাচনে আইভীর মূল প্রতিপক্ষ বিএনপি থেকে সদ্য অব্যাহতি পাওয়া তৈমুর আলম খন্দকার। তাঁর সঙ্গে পারিবারিক যোগাযোগের সম্পর্ক তুলে ধরে আইভী বলেন, ওনার সঙ্গে আমার বন্ডিংটা আগের। তাঁকে আমি চাচা বলে ডাকি। এই বাড়িতেই একাধিকবার এসেছেন তিনি। আমার বাবার কর্মী ছিলেন তিনি। যুদ্ধের ময়দানে হয়তো আমরা একে অপরের প্রতিদ্বন্দ্বী।

তৈমুর আলমকে কত ভোটে হারাবেন, এমন প্রশ্নের জবাবে আইভী বলেন, ‘নির্বাচন সুষ্ঠু হলে লক্ষাধিক ভোটের ব্যবধানে পাস করব ইনশা আল্লাহ। এটা আমার চাচাও (তৈমুর আলম) জানেন।’ পরশু রোববার নারায়ণগঞ্জ সিটিতে ভোট গ্রহণ হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

GIPHY App Key not set. Please check settings

নাসিক নির্বাচন: বহিরাগতদের প্রবেশ নিষেধ

নিরাপত্তার চাদরে ঘেরা নারায়ণগঞ্জ