in

মানিকগঞ্জে বাসচাপায় তিনজন নিহত

মানিকগঞ্জে বাসচাপায় তিনজন নিহত

মাধ্যম” অনলাইনের সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি।

মানিকগঞ্জ: মানিকগঞ্জে বাসচাপায় অটোরিকশার দুই যাত্রী ও চালকসহ ঘটনাস্থলেই মারা যান চালক জাহিদ (৩৫) ও যাত্রী রহমান (৩০)। এ সময় গুরুতর আহত হন অপর যাত্রী রাজ্জাক (৪০)। তাকে উন্নত চিকিৎসকার জন্য রাজধানীর একটি হাসপাতালে নেওয়ার পথিমধ্যে মৃত্যু হয় তার।

শনিবার (২৯ জানুয়ারি) দুপুর ১২টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের মহাদেবপুর বাসস্ট্যান্ডের কাছে কম্ফোর্টলাইন পরিবহনের বাসচাপায় এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, কম্ফোর্টলাইনের পরিবহনটি (ঢাকা মেট্র-ব ১৪৯৯৫৬) বেপরোয়া গতিতে এসে অটোরিকশার সঙ্গে লাগিয়ে দেয়। একজন যাত্রী লাফিয়ে নামতে পারলেও ঘটনাস্থনে চালকসহ দুইজনের মৃত্যু হয়।

জানা গেছে, নিহত রাজ্জাক ও রহমান সম্পর্কে আপন চাচাতো ভাই। কাজ শেষে বাড়ি ফেরার পথে এই দুর্ঘটনার শিকার হন তারা। নিহত দুজনের বাড়ি জেলার হরিরামপুর উপজেলার হাফানিয়া গ্রামে। চালক জাহিদ শিবালয় উপজেলার বাসিন্দা।

ঘটনার বিষয়টি নিশ্চিত করে বরংগাইল হাইওয়ে ফাঁড়ির ইনচার্জ মো. রিয়াদ মাহমুদ জানান, পাটুরিয়াঘাটগামী সেলফি পরিবহনের একটি বাস মহাদেবপুর বাসস্ট্যান্ড এলাকায় রাস্তার পাশে থাকা অটোরিকশারকে পেছন দিক থেকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই দুইজন মারা যান। দুর্ঘটনাকবলিত কম্ফোর্টলাইন পরিবহনের বাসটিকে আটক করা গেলেও এর চালক ও সহকারী পলাতক রয়েছে।

নিহতদের লাশ ময়না তদন্তের জন্য মানিকগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে এবং এই ঘটনায় একটি মামলাও হবে বলে জানান হাইওয়ে পুলিশের ওই কর্মকর্তা।

Leave a Reply

Your email address will not be published.

GIPHY App Key not set. Please check settings

খুলনাকে উড়িয়ে বরিশালের জয়

খুলনাকে উড়িয়ে বরিশালের জয়

দেশে মৃত্যু ২১, শনাক্ত ১০৩৭৮

দেশে মৃত্যু ২১, শনাক্ত ১০৩৭৮