in

মুক্তির দিনেই সারার রেকর্ড

ট্রেইলার প্রকাশের পর থেকেই সিনেমাটি দেখার জন্য মুখিয়ে ছিল দর্শকরা। আর হবেই বা না কেন! বলিউড আর তামিল সুপারস্টারদের উপস্থিতির সঙ্গে সঙ্গে স্টোরিলাইন দর্শক আকর্ষণ করবে সেতো খুবই স্বাভাবিক। সম্প্রতি ওটিটি প্ল্যাটফর্ম ডিজনি প্লাস হটস্টারে স্ট্রিমিং হয়েছে আলোচিত ‘আতরাঙ্গি রে’ ছবির। এতে অভিনয় করেছেন সারা আলী খান, অক্ষয় কুমার ও তামিল অভিনেতা ধানুশ। আর মুক্তির পর থেকে দর্শক মহলে ছবিটি ব্যাপক সারা ফেলেছে।

শুধু তাই নয়, মুক্তির প্রথম দিনে ডিজনি প্লাস হটস্টারে সর্বাধিক দেখা সিনেমা হিসেবে রেকর্ড করেছে এই ছবি। এ প্রসঙ্গে ডিজনি প্লাস হটস্টারের ভারত অংশের কনটেন্ট হেড গৌরব ব্যানার্জি বলেন, “আতরাঙ্গি রে’ সিনেমার সাড়ায় আমরা রোমাঞ্চিত। আমাদের প্ল্যাটফর্মের লক্ষ্যই হলো নতুন পথ তৈরি করার মতো গল্প উপস্থাপন করা, ‘আতরাঙ্গি রে’ সেটাই করে দেখিয়েছে। একটি অনন্য ও জাদুকরী গল্প নিয়ে এসেছেন পরিচালক আনন্দ এল রাই। সঙ্গে আছেন বড় তারকারা।

যদিও পুরো ছবিটির কাহিনী প্রেমকে ঘিরে তবে তাতে রয়েছে নতুনত্ব। এছাড়াও ছবিতে সবচেয়ে বেশি নজর কেড়েছে ধানুশের অভিনয়। পাশাপাশি সারা-ধানুশের রসায়ন যে এতটা সুন্দর হতে পারে তাও ধারণার বাইরে ছিল বলে মনে করছেন প্রায় সবাই।

বিতে খুব বেশি অভিনয় দেখানোর সুযোগ পাননি অক্ষয়। ছবিতে তার চরিত্রটিকে অতিথি চরিত্র বললেও তেমন ভুল হবে না!

প্রেমের কাহিনীকে ঘিরে নির্মিত ‘আতরাঙ্গি রে’ ছবিটির প্রথমার্ধ্বের আপাত ত্রিকোণ প্রেমের সমীকরণ দেখানো হলেও দ্বিতীয়ার্ধ্বে এর কাহিনী বদলে যায় জটিল মনস্তাত্ত্বিক ধাঁধায়। মোট কথা, ‘আতরাঙ্গি রে’ হলো এমন একটি অনন্য এবং জাদুকরী গল্প যা পরিচালক আনন্দ এল রাই সুন্দরভাবে জীবন্ত করে তুলেছেন।

আনন্দ এল রাই পরিচালিত এবং ভূষণ কুমার, কালার ইয়েলো প্রোডাকশন এবং টি-সিরিজ প্রযোজিত ‘আতরাঙ্গি রে’ ছবিটি দর্শক ডিজনি প্লাস হটস্টারে উপভোগ করতে পারছেন হিন্দি ও তামিল ভাষায়। ছবিটির চিত্রনাট্য লিখেছেন হিমাংশু শর্মা।

মাধ্যম/

Leave a Reply

Your email address will not be published.

GIPHY App Key not set. Please check settings

চুয়াডাঙ্গায় বিজিবি’র সোর্স-কে গুলি করে হত্যা

Miss Universe Harnaz’s role model Priyanka