in ,

ময়মনসিংহে পৃথক সড়ক দুর্ঘটনায় ৬ জন নিহত

ময়মনসিংহে পৃথক সড়ক দুর্ঘটনায় ৬ জন নিহত

মাধ্যম” অনলাইনের সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

ময়মনসিংহ: ময়মনসিংহের পৃথক সড়ক দুর্ঘটনায় নানি ও নাতনিসহ ৬ জন নিহত হয়েছে। আহত হয়েছেন ৮ সেনাসদস্যসহ কমপক্ষে ৫০ জন। মঙ্গলবার রাতে থেকে বুধবার দুপুর পর্যন্ত জেলার ভালুকা, মুক্তাগাছা, ত্রিশাল ও গফরগাঁওয়ে এই হতাহতের ঘটনা ঘটে।

পুলিশ, ফায়ার সার্ভিস ও স্থানীয়রা জানায়, বুধবার সকালে ভালুকা মেহেরাবাড়ীতে ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক পার হওয়ার সময় ঢাকাগামী একটি ক্যাভার্ডভ্যান নানি মুর্তুজা খাতুন ও নাতি জান্নাতকে চাপা দিলে তারা ঘটনাস্থলেই মারা যায়। এই ঘটনায় নিহতদের চাপা দেওয়া এড়াতে গিয়ে একটি বাস সেনাবাহিনীর একটি পিকআপকে ধাক্কা দিলে রাস্তার পাশে উল্টে গিয়ে আহত হন ৮ সেনা সদস্য।

ভালুকায় নিহতরা হলেন- গফরগাঁও উপজেলার কিষ্টবাজার এলাকার আব্দুল হামিদের স্ত্রী মুর্তুজা খাতুন (৬০) ও তার নাতি ওই গ্রামের সবুজ মিয়ার ছেলে জান্নাত (৩)। ভালুকা ফায়ার সার্ভিস ও পুলিশ লাশ উদ্বার করেছে এবং আহত সেনাসদস্যদের উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছে।

অপরদিকে, দুপুরে ১২টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ত্রিশালের কাজির সিমলায় দাঁড়িয়ে থাকা বিকল ট্রাকের সাথে দ্রুতগামী একটি যাত্রীবাহী বাসের ধাক্কায় ৪০ জন আহত হয়েছেন। তাদের মধ্যে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করলে সিরাতুন নামে এক বছরের এক কন্যা শিশুর মৃত্যু হয়। এছাড়াও আরও ৮ জন আশঙ্কাজনক অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয়েছেন।

এছাড়াও, সকালে ৯টার দিকে গফরগাঁও-হোসেনপুর সড়কের খুরশিদমহল সেতুর উপর ট্রাকের ধাক্কায় জুবায়ের ঢালী (৩০) নামে মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। নিহত জুবায়ের ঢালী গফরগাঁও উপজেলার ঘাগড়া গ্রামের হুমায়ুন ঢালীর ছেলে। নিহতের চাচা জাহাঙ্গীর ঢালী ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

অপর আরেক ঘটনায়, বেলা ১১টার দিকে জামালপুর-মুক্তাগাছা সড়কের চেচুয়া নামকস্থানে ট্রাক চাপায় সিএনজিচালিত অটোরিকশার যাত্রী রিনা খাতুন (৫০) নামের এক নারী নিহত হয়েছেন। আহত হয়েছেন সিএনজির আরো তিন যাত্রী।

আহতরা হলো-আমির উদ্দিন(২৩), শরিফুল ইসলাম (৩০) এবং সিএনজি চালক সজীব (১৮)।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মুক্তাগাছা থানার ওসি মাহমুদুল হাসান জানান, ঘাতক ট্রাকটি আটক করে হলেও চালক পালিয়ে গেছে। এই বিষয়ে আইনি কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

তিনি আরো জানান, মঙ্গলবার রাত ৯টার দিকে শহরের বড়হিস্যা বাজার এলাকায় একটি তেলবাহী লড়ি মোটরসাইকেলকে চাপা দিলে ঘটনাস্থলেই মহিন মিয়া (১৮) নামের এক যুবক নিহত হয়েছে। এই ঘটনায় তেলবাহী লড়িটি আটক করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.

GIPHY App Key not set. Please check settings

বিপিএল ফাইনালের সময় পাল্টে গেল

বিপিএল ফাইনালের সময় পাল্টে গেল

এই মাসেই খুলবে শিক্ষাপ্রতিষ্ঠান

শিক্ষাপ্রতিষ্ঠান ২২ ফেব্রুয়ারি খুলছে