in ,

রিয়াল মাদ্রিদের সঙ্গে হেরে নেইমারের তুলকালাম

স্পোর্টস মাধ্যম: রিয়াল মাদ্রিদের মাঠে ৩-১ গোলে হেরে চ্যাম্পিয়নস লিগ থেকে বিদায় নিয়েছে প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি)।

যদিও ম্যাচের ৬০ মিনিট পর্যন্ত গোল ও লড়াইয়ে এগিয়েছিল পিএসজি।
কিন্তু শেষ দিকে করিম বেনজেমার ১৮ মিনিটের জাদুতে ধরাশায়ী হয় মেসি-নেইমারের দল।

এ হার যেন মেনে নিতে পারেননি দলটির অন্যতম সেরা স্ট্রাইকার নেইমার জুনিয়র। ম্যাচশেষে ক্ষোভ ঝাড়েন ড্রেসিংরুমে। রীতিমতো তুলকালাম বাধিয়ে বসেন। সতীর্থ জিয়ানলুইজি ডন্নারুমার সঙ্গে ঝগড়াই শুরু করে দেন।

নিজ দলের গোলরক্ষকের ওপর নেইমারের ক্ষোভ উগরে দেওয়ার কারণ ম্যাচে ৬১ মিনিটের গোলটি, যা নিয়ে বিতর্ক চলছে।

বুধবার রাতের ওই ম্যাচে ডন্নারুমার ভুলেই গোলটা হজম করেছিল পিএসজি!-এমনটিও বলা হচ্ছে।

সতীর্থের পাসে ভড়কে গিয়েছিলেন ডন্নারুমা। এ সময় বেনজেমা দৌড়ে এসে তাকে চেপে ধরলে ডন্নারুমা ভুল পাস দেন পিএসজির আরেক তারকা ভিনিসিয়াস জুনিয়রের কাছে। তার থেকে বল নিয়ে সোজা জালে জড়িয়ে দেন বেনজেমা।

ড্রেসিংরুমে ডন্নারুমাকে পেয়ে সে বিষয় নিয়েই রাগ ঝাড়তে চেয়েছিলেন নেইমার। ডন্নারুমাও পাল্টা জবাব দিলে শুরু হয় কথাকাটাকাটি।

একপর্যায়ে বিষয়টি ঝগড়ায় রূপ নেয়। দুজনেই এত উত্তেজিত হয়ে পড়ে যে আরেকটু হলে হাতাহাতিতে জড়িয়ে পড়তেন তারা।

পরে সেখানে উপস্থিত খেলোয়াড়দের মধ্যস্থতায় ঝগড়া থেমে যায়। তাদের দুজনকে আলাদা দুই জায়গায় নিয়ে যাওয়া হয়। ফলে কোনো অপ্রীতিকর ঘটনা ঘটেনি।

একই সময়ে আরেকটি অপ্রীতিকর ঘটনার জন্ম দিতে যাচ্ছিলেন পিএসজি চেয়ারম্যান নাসের আল খোলাইফি। ম্যাচশেষে রেফারিকে একহাত নিতে ভিআইপি বক্স থেকে নেমে রেফারির কক্ষ কোনটি সেটি জিজ্ঞেস করতে থাকেন। ভুল করে রিয়ালের প্রতিনিধি মেহিয়া দাভিলার কক্ষে ঢুকে পড়েন খোলাইফি। যে কারণে রেফারির ওপর রাগ ঝাড়াটা আর হয়নি পিএসজি চেয়ারম্যানের। তথ্যসূত্র: মেট্রো, গিভ মি স্পোর্টস

Leave a Reply

Your email address will not be published.

GIPHY App Key not set. Please check settings

ইউক্রেনে পরমাণু গবেষণা কেন্দ্রে রাশিয়া আবার হামলা চালিয়েছে

সৈকতে গোসলে নেমে কলেজছাত্র নিখোঁজ