in ,

রোনালদোর সঙ্গে এমবাপের মিল পান না রোনালদিনিয়ো

♦স্পোর্টস মাধ্যম : নিজের দীর্ঘ ক্যারিয়ারে সেরাদের সঙ্গেই মাঠ মাতিয়েছেন রোনালদিনিয়ো। দীর্ঘ এ তালিকা থেকে ব্রাজিলের এ কিংবদন্তি ফুটবলার সম্প্রতি জানান তার প্রিয় তিন ফুটবলারের নাম।

বর্তমানে পিএসজি ত্রয়ী মেসি, নেইমার ও এমবাপের খেলা উপভোগ করেন রোনালদিনিয়ো। এছাড়া নিজের পুরনো ক্লাব বার্সেলোনার উঠতি তারকা পেদ্রিও তার প্রিয় খেলোয়াড় বলে স্প্যানিশ সংবাদমাধ্যম মারকাকে জানান ব্রাজিলের হয়ে ২০০২ বিশ্বকাপ জেতা এ ফরোয়ার্ড।

তবে একটি বিষয়ে রোনালদিনিয়ো একমত নন। ব্রাজিলের কিংবদন্তি রোনালদোর সঙ্গে পিএসজির ক্রেজ কিলিয়ান এমবাপের তুলনা করতে চান না তিনি। দুই জনের মধ্যে কোনো মিল নেই বলে মনে করেন রোনালদিনিয়ো।
বলেন, সত্যি কথা বলতে এমবাপেকে আমার একেবারেই রোনালদোর মতো লাগে না।

রোনালদো নাজারিও, মালদিনি, মেসি, ইনিয়েস্তা, চাভির মতো সর্বকালের সেরাদের সঙ্গে মাঠ কাঁপিয়েছেন রোনালদিনিয়ো। এদের মধ্যে তার প্রিয় ফুটবলার সাবেক সতীর্থ লিওনেল মেসি। মেসির মতো প্রতিভা তিনি কখনও দেখেননি এমনটা রেডিও মারকাকে জানান রোনালদিনিয়ো।

তিনি আরও বলেন, প্রথমবার যখন মেসিকে দেখি তখনই বুঝে গিয়েছিলাম যে তার প্রতিভা কতখানি। আমি জানতাম যে সে ভবিষ্যতে অসাধারণ এক খেলোয়াড় হবে। আমার সঙ্গে ওর সম্পর্ক খুবই ভাল। আমরা খুব ভালো বন্ধু।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

GIPHY App Key not set. Please check settings

মজুরি না পেয়ে ইউপি ভবনে তালা

পাক সুপ্রিম কোর্ট- ইমরানের ভাগ্য ভোটেই নির্ধারণ হবে