in ,

ব্যবসায়ীর গলাকাটা লাশ উদ্ধার

♦প্রতিনিধি, লালমনিরহাট: লালমনিরহাটের কালীগঞ্জে আইয়ুব আলী (৪০) নামে এক বিকাশ এজেন্টকে গলা কেটে সব কিছু লুট করে নিয়ে গেছে দুর্বৃত্তরা।

বুধবার (২০ এপ্রিল) রাত দেড়টার দিকে উপজেলার চন্দ্রপুর ইউনিয়নের চাপারহাট সোনারহাট বাইপাস সড়কের কুঠিরপাড় এলাকায় এ ঘটনা ঘটে।

আইয়ুব আলী উপজেলার চলবলা ইউনিয়নের হরিশ্বর গ্রামের আব্দুল মতিনের ছেলে। তিনি চাপারহাটের বিদেশি মার্কেটের একজন বিকাশ এজেন্ট।

পুলিশ ও স্থানীয়রা জানায়, রাত দেড়টার দিকে দোকান বন্ধ করে মোটরসাইকেলযোগে বাড়ি ফিরছিলেন আইয়ুব আলী। পথিমধ্যে তার পথরোধ করলে তিনি চিৎকার করেন। এ সময় দুর্বৃত্তরা তাকে জবাই করে টাকা-পয়সা ও মোবাইল নিয়ে চলে যায়। পরে এলাকাবাসী লাইট নিয়ে এগিয়ে গেলে মোটরসাইকেলটি ফেলে পালিয়ে যায় দুর্বৃত্তরা। এ সময় এলাকাবাসী মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেন। পুলিশ ঘটনাস্থল থেকে একটি রামদা ও মরদেহ উদ্ধার করেন।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম রসুল বলেন, স্থানীয়দের খবরে ফোর্স নিয়ে ঘটনাস্থলে গিয়ে সেখান থেকে দেশীয় অস্ত্র ও মরদেহ উদ্ধার করা হয়েছে। তবে কী কারণে তাকে হত্যা করা হয়েছে তা এখনো বলা যাচ্ছে না। রহস্য উদঘাটনে কাজ করছে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

GIPHY App Key not set. Please check settings

৫ হাজার ৯২৯টি নমুনা পরীক্ষার বিপরীতে শনাক্ত ৪৫ মৃত্যু নেই

গাছ থেকে পড়ে কিশোরের মৃত্যু