in

শরীয়তপুরে সেতুর সঙ্গে যাত্রীবাহী লঞ্চের ধাক্কা, নিহত ৩

ফাইল ছবি/মাধ্যম

প্রতিবেদক,শরীয়তপুর: শরীয়তপুরের গোসাইরহাটে সেতুর সঙ্গে যাত্রীবাহী লঞ্চের ধাক্কায় তিনজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও দুইজন।

রবিবার ভোর ৪টার দিকে উপজেলার কুচাইপট্টি ইউনিয়নের সাইক্ষ্যা ব্রিজে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- জামালপুরের বোরহান আলীর ছেলে সাগর আলী, টাঙ্গাইলের নাজিম উদ্দিনের ছেলে শাকিল আহমেদ ও গোসাইরহাটের শাহ আলী মোল্লার ছেলে তানজিল। আহতরা হলেন হিরা, সাগর রাব্বি।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, স্বর্ণদ্বীপ প্লাস নামে একটি লঞ্চ রাতে ঢাকা থেকে ডামুড্যার উদ্দেশে ছেড়ে আসে। লঞ্চটি গোসাইরহাটে পৌঁছে সাইক্ষ্যা ব্রিজের সঙ্গে ধাক্কা লাগে। এতে লঞ্চে থাকা পানির ট্যাংক ফেটে নিচে যাত্রীদের উপর পড়ে। ঘটনাস্থলেই লঞ্চের তিন যাত্রী মারা যায় এবং দুজন আহত হয়। পরে তাদের উদ্ধার করে গোসাইরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পাঠানো হয়। এর মধ্যে একজনকে ঢাকা পাঠানো হয়েছে।

স্থানীয় হাকিম আলী মিয়া বলেন, ভোরে আমি নামাজ পড়তে ওঠি। হঠাৎ করে জোরে ব্রিজের সঙ্গে কিছু একটা ধাক্কা লাগার শব্দ পাই। দৌড়ে গিয়ে দেখি, ব্রিজের সঙ্গে লঞ্চের ধাক্কা লেগেছে। পরে লঞ্চ পাড়ে ভিড়লে ওপরে উঠে দেখি, পানির ট্যাংক নিচে পড়ে গেছে।
গোসাইরহাট থানার উপপরিদর্শক (এসআই) মো. মনিরুজ্জামান বিষয়টি নিশ্চিত করে বলেন, খবর পাওয়ার সঙ্গে সঙ্গে আমরা ঘটনাস্থলে যাই। সেখানে গিয়ে দেখি, লঞ্চের পানির ট্যাংকের নিচে পাঁচজন চাপা পড়ে আছে। পবে তাদের উদ্ধার করে গোসাইরহাট উপজেলা হাসপাতালে নিলে চিকিৎসক তিনজনকে মৃত ঘোষণা করেন। আহত দুইজনের মধ্যে একজনকে ঢাকায় পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

GIPHY App Key not set. Please check settings

‌’খালেদাকে গৃহবন্দি করে আ’লীগ ভেবেছিল বিএনপি শেষ’

১২৮ রানেই আটকে গেলো আয়ারল্যান্ড