in ,

শাকিব খানের গলুই; বুবলির বিদ্রোহী!

♦বিনোদন, মাধ্যম: সিনেমাপ্রেমীদের সম্প্রতি আলোচনার কেন্দ্রবিন্দু এখন ঈদের সিনেমা। এই ঈদে চারটি সিনেমা মুক্তি পাওয়ার কথা থাকলেও তিনটি ছবি বেশ আলোচনায় রয়েছে। এরমধ্যে দুটি সিনেমায় রয়েছে বাংলাদেশের সুপারস্টারখ্যাত নায়ক শাকিব খানের। আর একটি রয়েছে নায়ক সিয়ামের। নায়িকা পৃথকভাবে আলাদা থাকলেও দুই সিনেমার নায়িকা রয়েছে নতুন প্রযন্মের ক্রেজ পূজা চৈরী। একটিতে দেখা যাবে নায়িকা বুবলিকে।

দুই সিনেমায় শাকিব খানের থাকলেও প্রচারণায় দেখা যাচ্ছে “গলুই” এ শাকিব খান বেশ অনড়। অন্যদিকে বুবলি রয়েছে “মাননীয় সরকার, একটি প্রেম দরকার” নাম বদলে যাওয়া “বিদ্রোহী” ছবির প্রচারণা নিয়ে। সিয়ামকে “শান” নিয়ে আর পূজা চেরীকে দেখা গেছে “গলুই” আর “শান” দুটি নিয়েই।

আজ ২৫ এপ্রিল (সোমবার) ঈদের ছবি “গলুই” ছবির অফিসিয়াল ট্রেলার সন্ধ্যা ৭:৩০ মিনিটে রিলিজের ঘোষণা দেখা গেছে সুপারস্টার শাকিব খানের অফিসিয়াল ফেসবুক পেজ থেকে। অন্যদিকে বুবলিকে তার পেজ থেকে একটি পোস্টার ছেড়ে জানান দিতে দেখা গেছে “বিদ্রোহী” ছবি আসছে ঈদে। তাহলে দর্শকও ধারনা করছে এই ঈদের ছবি মানেই শাকিব খানের “গলুই” আর বুবলীর নাম পাল্টানো “বিদ্রোহী”।

প্রচারণার দিক থেকে “গলুই”কে এগিয়ে রাখছে দর্শক। কেননা শাকিব খানই জানেন ঈদে কোন সিনেমা হিট হবে আর কোন ছবি ফ্লপ হবে। এর আগে তার চাক্ষস প্রমাণ “পাসওয়ার্ড” ছবিটি। সেইজন্য হয়তো শাকিব ভক্তদের মনে তেমন কোন প্রতিক্রিয়া দেখা যায়নি। আর ভাবছেনও না “গলুই” ছাড়া অন্য ছবির কথা।

উল্লেখ্য, শাকিব খানের “গলুই” এর বিপরীতে পূজা চেরীকে নতুন রূপে দেখা গেলেও “বিদ্রোহী” ছবিতে বুবলীর ছাড়াও দেখা যাবে এক নবাগতা নায়িকা রোদেলা কে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

GIPHY App Key not set. Please check settings

করোনাভাইরাসের তীব্রতা কমে আসছে

১০ দিন বন্ধ থাকবে ট্রাক পারাপার