in ,

সাকিবকে ৩০ এপ্রিল পর্যন্ত ছুটি দিল বিসিবি

সব ধরনের ক্রিকেট থেকে সাকিব আল হাসানকে ছুটি দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। আগামী ৩০ এপ্রিল পর্যন্ত তারকা এ অলরাউন্ডার ক্রিকেটের তিন সংস্করণ থেকেই ছুটিতে থাকবেন। আজ বুধবার, ৯ মার্চ এই সিদ্ধান্তের কথা জানিয়েছে বিসিবি।

গণমাধ্যমকে খবরটি নিশ্চিত করেছেন জালাল ইউনুস। তিনি বলেন, আজ দক্ষিণ আফ্রিকা সফর নিয়ে সাকিবের সঙ্গে কথা হয়েছিল আমাদের। তার পরিকল্পনা জানতে চেয়েছিলাম। সাকিব জানায়, সে এখনো শারীরিক ও মানসিকভাবে ফিট নয়। সেজন্যে দক্ষিণ আফ্রিকা সফরটাও এড়াতে চেয়েছিল। যেহেতু সাকিবই চাইছে না খেলতে, সেহেতু আমরা তাকে এখন ছুটি দিচ্ছি। আগামী ৩০ এপ্রিল পর্যন্ত তাকে সব ধরনের ক্রিকেট থেকে বিরতি দেওয়া হয়েছে।

আইপিএলে দল না পাওয়ায় দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ওয়ানডের সঙ্গে টেস্ট সিরিজেও খেলবেন সাকিব আল হাসান। কথাটা বেশ জোর দিয়েই বলেছিলেন বিসিবি প্রেসিডেন্ট নাজমুল হাসান পাপন। কিন্তু ঢাকায় আয়োজিত এক অনুষ্ঠানে এ নিয়ে কোনো কথা বলেননি সাকিব। এতেই আফ্রিকার দেশটির বিপক্ষে তার খেলা নিয়ে দেখা দেয় ধোঁয়াশা। সকল দূর করতে সফরের দুই সংস্করণের দলেই রাখা হয় সাকিবকে।

কিন্তু পরে সাকিব জানান, মাঠের লড়াইয়ের জন্য মনের দিক থেকে ফিট নন তিনি। মানসিক অবসাদের কারণে দক্ষিণ আফ্রিকা সফরেই যেতে চান না বিশ্বসেরা এ অলরাউন্ডার। অথচ প্রোটিয়াদের বিপক্ষে ওয়ানডে সিরিজ খেলে আইপিএলের জন্য উড়াল দিতে চেয়েছিলেন সাকিব। এখন আইপিএলে দল না পেয়ে বলছেন, তার মনের অবস্থা ভালো নয়। এ কারণে রেগে গেছেন বিসিবি প্রধান নাজমুল হাসান পাপন।

Leave a Reply

Your email address will not be published.

GIPHY App Key not set. Please check settings

গত ২৪ ঘণ্টায় আরও ১৭ মৃত্যু, ১৫ হাজার ৫২৭ জন

করোনা : শনাক্তের হার ২ শতাংশের নিচে নামল

ইউক্রেনে রুশ বিমান হামলায় নিহত ২২