in ,

সাকিবের দেশে ফেরা হচ্ছে না

দেশে ফিরছেন সাকিব

 স্পোর্টস ডেস্ক:  দক্ষিণ আফ্রিকার মাটিতে ওয়ানডে সিরিজ খেলছে বাংলাদেশ দল। প্রোটিয়াদের মাটিতে তিন ম্যাচের সিরিজে ১-১ সমতায় রয়েছে। তবে দেশের সেরা অলরাউন্ডার সাকিব আল হাসান আছেন দুঃশ্চিন্তায়। সাকিবের পরিবারের বেশ কয়েকজন সদস্য হাসপাতালে ভর্তি আছেন। পরিবারের এই দুঃসময়ে এই অলরাউন্ডারের দেশে ফেরার ব্যাপারটাই আলোচিত হচ্ছে বারবার। সাকিব সিদ্ধান্তও নিয়েছিলেন রাতে দক্ষিণ আফ্রিকাকে বিদায় জানাবেন, থাকবেন পরিবারের পাশে।

বিসিবিও সাকিবের সিদ্ধান্তকে স্বাগত জানিয়ে তার পাশে থাকার বিষয়টি পরিস্কার করেছিল। পরে অবশ্য সিদ্ধান্ত বদলে খেলা চালিয়ে যাওয়ার ঘোষণা দেন। সাকিবের দক্ষিণ আফ্রিকায় থেকে যাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন বিসিবির টিম ডিরেক্টর খালেদ মাহমুদ সুজন।

তিনি গণমাধ্যমকে বলেন, সাকিবের পরিবারের অনেকেই অসুস্থ হয়ে পড়ায় সে একটু দ্বিধায় আছেসাকিবের পরিবারের অনেকেই অসুস্থ হয়ে পড়ায় সে একটু দ্বিধায় আছে। তার দেশে যাওয়ার বিষয়ে কথা হচ্ছে। আজ রাতে (সোমবার) যাওয়ারও কথা ছিল। কিন্তু শেষ মুহূর্তে সাকিবই সিদ্ধান্ত বদলে সিরিজ শেষ করার কথা জানায়। এই কন্ডিশনে সাকিবের দলে প্রয়োজন রয়েছে। সে হয়ত এই বিষয়টা বুঝেই স্যাক্রিফাইস করছে।

উল্লেখ্য, আগামী বুধবার (২৩ মার্চ) সেঞ্চুরিয়নে সিরিজ নির্ধারণী ম্যাচে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে মাঠে নামবে টাইগাররা৷ সে ম্যাচে সাকিবকে নিয়েই মাঠে নামবে তামিম ইকবালের নেতৃত্বাধীন বাংলাদেশ।

Leave a Reply

Your email address will not be published.

GIPHY App Key not set. Please check settings

#Maddhayom;

এক হাজার ৫০ টাকা কমলো সোনার দাম

১১ ঘণ্টায় আলাদা হলো লাবিবা-লামিসা