in

সাপ নিয়ে শুটিং, কামড় খেলেন পপ গায়িকা

একটি মিউজিক ভিডিওর শুটিং করতে গিয়ে সাপের কামড় খেয়েছেন পপ গায়িকা মায়েটা। চলতি বছরের এপ্রিলে জে জির ‘রক নেশন’-এ কাজ করতে চুক্তিবদ্ধ হন এ গায়িকা। সেই মিউজিক ভিডিওরই শুটিং চলছিল। গত সপ্তাহে ইনস্টাগ্রাম এবং টুইটারে ঘটনার ফুটেজ শেয়ার করা হয়। সঙ্গে সঙ্গে সেটি ভাইরাল হয়।

সংক্ষিপ্ত ভিডিও ক্লিপটিতে দেখা যাচ্ছে, ২১ বছর বয়সী মায়েটা একটি কার্পেটে শুয়ে আছেন। তাঁর চারপাশে বেশ কয়েকটি সাপ। কালো জর্জেটের পোশাক পরা মায়েটা শুয়ে। আর তাঁর বুকের ওপর একটি কালো আর একটি সাদা সাপ। অবশ্য মায়েটাকে এ সময় ভয় না পেয়ে খিল খিল করে হাসতে দেখা যায়। আচমকা কালো সাপটি মায়েটার চিবুকে ছোবল দেয়।

ঘটনার আকস্মিকতায় হতবাক মায়েটাকে ছিটকে পেছনে সরে যেতে দেখা যায়। হাত দিয়ে সাপটিকে দূরে ঠেলে দেন তিনি। ক্যামেরার পেছন থেকে কাউকে বলতে শোনা যায়, ‘ওহ! তাকে কামড়াল!’

ইনস্টাগ্রামে ভিডিওটি শেয়ার করে মায়েটা লিখেছেন, ‘আপনাদের জন্য ভিডিও তৈরি করতে গিয়ে আমার যা হলো। এমনটা আর কখনো করব না।’

গত সপ্তাহে ইনস্টাগ্রামে পোস্ট করার পর থেকে ভিডিওটি ৪ লাখ ৮০ হাজার বার দেখা হয়েছে।

পিপল ম্যাগাজিনের মতে, মিউজিক ভিডিওটিতে যে সাপগুলো ব্যবহার করা হয়েছে সেগুলোর কোনোটিই বিষাক্ত ছিল না। গায়িকা তাঁর চিবুকে কামড় ছাড়া আর কোনো আঘাত পাননি।

আরঅ্যান্ডবি গায়িকা মায়েটা কিশোর বয়স থেকেই সাউন্ড ক্লাউডে তাঁর গান পোস্ট করা শুরু করেন। এ বছরের শুরুর দিকে জে জি-এর ম্যানেজমেন্ট লেবেল ‘রক নেশন’-এ চুক্তিবদ্ধ হওয়ার পরই তিনি আলোচনায় আসেন। তাঁর প্রথম অ্যালবাম ‘হ্যাবিটস’ প্রকাশ পেতে যাচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

GIPHY App Key not set. Please check settings

দেশে ফিরলেন প্রধানমন্ত্রী

ছুটিতে গিয়ে বাড়ি কিনলেন নেইমার