in

সেন্সর পেল “রাগী” চলচ্চিত্র

আস্থা কথাচিত্রের ব্যানারে জাকিরা খাতুন জয়া’র প্রযোজনায় ও পরিচালক মিজানুর রহমান মিজানের ‘রাগী’ সিনেমা ঘিরে দর্শকের কাছে এক ধরনের প্রত্যাশা ছিলো- অবশেষে সেই প্রত্যাশার প্রাপ্তি ঘটলো চমৎকার বিশেষণে “রাগী” আপাদমস্তক অ্যাকশন ছবি। বিনোদনের সব উপকরণ ছবিটিতে আছে। দর্শকের পয়সা উসুল হবে। – সেন্সর সনদ প্রদানের সময় এমনটাই জানালো বোর্ড।

১৯ মার্চ শনিবার সেন্সর সার্টিফিকেট প্রাপ্তির বিষয়টি নিশ্চিত করেছেন পরিচালক মিজানুর রহমান মিজান।

চলচ্চিত্রে প্রধান চরিত্রে দেখা যাবে পারভেজ আবির চৌধুরী ও অ্যাকশন কুইন মুনমুনকে। এ চলচ্চিত্রের মধ্য দিয়ে খলচরিত্রে নাম লেখালেন অভিনেত্রী। এর পাশাপাশি আঁচল, মৌমিতা মৌ, শতাব্দী ওয়াদুদ, মারুফ আকিব, খালেদা আক্তার, শাকিল আহমেদ, কাজী হায়াৎ, অন্তরা জামান, ববি, জিয়া তালুকদার, আর এফ রোমিও, লায়ন প্রমুখকে ঘিরে সিনেমার গল্প এগিয়েছে।

সেন্সর বোর্ড সচিব মমিনুল হক বলেন, এর মধ্যে অনেকগুলো চলচ্চিত্র দেখেছি কিন্তু পরিপূর্ণ অ্যাকশন সিনেমা বলতে যা বোঝায় রাগী সিনেমায় আমরা সেগুলো পেয়েছি। তিনটি উত্তেজনক দৃশ্য ছিলো যা দৃষ্টিকটু মনে হয়েছে সেগুলো কাটিং দিয়েছিলাম। একই অভিমত জানালেন অরুণা বিশ্বাস, অঞ্জনা।

পরিচালক মিজান তার প্রতিক্রিয়ায় জানিয়েছেন, তিনটি স্বল্পদৈর্ঘের দৃশ্য কেটে জমা দিতে বলা হয়েছিলো। শুক্রবার সেগুলো ছেটে ফেলে জমা দিই। এছাড়া অন্যান্য বিষয়গুলোর তারা প্রশংসায় ভাসিয়েছেন।

কবে নাগাদ মুক্তি পাবে এমন প্রশ্নের জবাবে পরিচালক বলেন, এখনো সিদ্ধান্ত নেইনি; তবে রোজার ঈদের পর মুক্তির চিন্তা রয়েছে। ছবিতে মুনমুনকে আবেদনময়ী রূপে দেখা যাবে কিনা এমন প্রশ্নের জবাবে মিজান বলেন, মুনমুনকে গতানুগতিক যে দৃশ্যে দর্শক দেখেছেন, এখানে তার চরিত্র ব্যতিক্রম আরো পরিণত।

এদিকে ছবির প্রধান চরিত্র চিত্রনায়ক আবির বলেন, এই চলচ্চিত্রে আমার প্রতিপক্ষ সেগুলো নিয়ে ভাবছি না। কারণ এখানে খলচরিত্র হিসেবে মুনমুনের মুখোমুখি যেমন হতে হয় আমাকে তেমনি শতাব্দী ওয়াদুদের মুখোমুখি হয়েছি। সেস্নরে প্রশংসিত হয়েছে এটা খুবই আনন্দের।

Leave a Reply

Your email address will not be published.

GIPHY App Key not set. Please check settings

#Maddhayom;

করোনা: মৃত্যু ৩ শনাক্ত শূন্য দশমিক ৯

সয়াবিন তেলের দাম কমলো

সয়াবিন তেলের দাম কমলো