in ,

স্বামীকে হত্যা- স্ত্রী ও প্রেমিককে যাবজ্জীবন

♦প্রতিনিধি লালমনিরহাট: লালমনিরহাটে স্বামীকে হত্যার দায়ে স্ত্রী ও তার পরকীয়া প্রেমিককে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। মঙ্গলবার (১২ এপ্রিল) দুপুরে লালমনিরহাট জেলা ও দায়রা জজ মো. মিজানুর রহমান আসামিদের উপস্থিতিতে এ রায় দেন।

লালমনিরহাট কোর্ট পুলিশের পরিদর্শক জাহাঙ্গীর আলম বিষয়টি নিশ্চিত করেছেন।

দণ্ডপ্রাপ্তরা হলেন- পাটগ্রাম উপজেলার জোংড়া ইউনিয়নের সরকারেরহাট এলাবার মৃত হামিদার রহমানের স্ত্রী মনোয়ারা বেগম (৩৫) ও মনোয়ারার পরকীয়া প্রেমিক একই এলাকার মৃত জহর আলীর ছেলে সিরাজুল ইসলাম(৫৫)।

আদালত সূত্রে জানা গেছে, পাটগ্রাম উপজেলার জোংড়া সরকারেরহাট এলাকার সিরাজুল ইসলাম প্রতিবেশী হামিদার রহমানের স্ত্রী মনোয়ারা বেগমের সঙ্গে পরকীয়ায় জড়িয়ে পড়েন। ২০১৮ সালের ১৩ জানুয়ারি স্বামী বাহিরে থাকায় নিজ ঘরে পরকীয়া প্রেমিক সিরাজুলের সঙ্গে মিলিত হন মনোয়ারা বেগম। হামিদার রহমান ঘরে প্রবেশ করে এমন দৃশ্য দেখে প্রতিবাদ করলে তারা দুজনে দা দিয়ে কুপিয়ে তাকে হত্যা করেন।

এ ঘটনায় ওই দিন পাটগ্রাম থানায় হত্যা মামলা করা হয়। এ মামলার তদন্ত কর্মকর্তা তৎকালীন পাটগ্রাম থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) ফিরোজ কবির ২০১৮ সালের ১০ মে আদালতে আসামিদের বিরুদ্ধে অভিযোগপত্র দাখিল করেন। দীর্ঘ শুনানি শেষে আসামিদের উপস্থিতিতে আজ রায় দেন আদালত।

Leave a Reply

Your email address will not be published.

GIPHY App Key not set. Please check settings

অপু বিশ্বাসের সঙ্গে ডিনারের সুযোগ চাঁদরাতে

করোনা: না মৃত্যুর দিনে সর্বনিম্ন শনাক্ত