in

৫ ভুলে সুপার হিট ‘পুষ্পা’

সুপার হিট ‘পুষ্পা’
ছবি: সংগৃহিত/মাধ্যম

মাধ্যম” অনলাইনের সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি। 

বিনোদন মাধ্যম: দক্ষিণী সিনেমা পুষ্পা বক্স অফিসে চুটিয়ে ব্যবসা করেছে সিনেমাটি। সাফল্য পেয়েছে আল্লু অর্জুন ও রশ্মিকা মান্দানার কেমিস্ট্রি। স্পষ্টভাবে বলতে গেলে গোটা বিশ্ব বর্তমানে ‘পুষ্পা’ জ্বরে কাবু। ইতোমধ্যেই পৃথিবী জুড়ে ৩৫০ কোটি ব্যবসা করেছে সিনেমাটি।

তবে, এসবের মাঝে বেশিরভাগ দর্শকই সিনেমার মধ্যে থাকা বেশকিছু ভুল খেয়ালই করেননি।

সিনেমার একেবারে শুরুতেই দেখানো হয়েছে পুষ্পা পুলিশের নজর থেকে বাঁচতে লাল চন্দন কাঠ পানিতে ফেলে দিয়েছে। আর সেই কাঠ পানিতে ভেসে যাচ্ছে। কিন্তু, অনেকেই জানেন যে লাল চন্দন কাঠের বৈশিষ্ট্য হল এর একটি ছোট টুকরোও পানির মধ্যে ডুবে যায়। তাই দৃশ্যটি বাস্তবে প্রাসঙ্গিক নয় একেবারেই।

আরেকটি দৃশ্যে দেখানো হয়েছে পুলিশের হাত থেকে পালানোর সময় চন্দনকাঠের মাফিয়া পুষ্পা একটি ট্রাক উড়িয়ে গর্তের মধ্যে ফেলে দেয়। বড় পর্দায় এমন দৃশ্য দেখলেই দর্শকের গা গরম হয়ে যায়। সিটির পর সিটি পড়ে। যদিও এই দৃশ্যটি সঙ্গেও বাস্তবিকতার ভীষণ অমিল। সড়কের পাশে অত বড় গর্তের মধ্যে ট্রাক লুকিয়ে ফেলল পুষ্পা, অথচ তা পুলিশের নজরে এল না! তার উপর কাঁচা রাস্তায় ট্রাকের টায়ারের দাগও পড়ল না?

তারপর সেই দৃশ্য যেখানে পুষ্পাকে চলন্ত ট্রাকের বনেটের ওপর দিয়ে হাঁটতে দেখা যাচ্ছে। কিন্তু সেই ট্রাকের ভেতরে কোনো চালক ছিল না! দর্শকদের মনে প্রশ্ন, তাহলে এই ট্রাক চলছে কীভাবে?

ছবির অন্য আরেকটি দৃশ্যে দেখানো হয়েছে পুষ্পার বন্ধু কেশব গাড়ির দরজা খুলতে জানে না। কিন্তু ঠিক তার পরের দৃশ্যেই দেখানো হয় সে সোজা মারুতি গাড়ি চালাচ্ছে। যে ব্যক্তি গাড়ির দরজাই খুলতে জানে না সে গাড়ি চালাল কীভাবে!

তারপর এই সিনটা যেখানে দেখানো হয়েছে পুষ্পা শ্রীনুর শ্যালক মোগলিসকে পানিতে ফেলে দিয়েছে। তারপর খুন করে। এরপর পানির মধ্যে দিয়েই মোটরসাইকেল চালাতে শুরু করে পুষ্পা। এদিকে নদীতে ভর্তি বড় বড় পাথরে। এত বড় বড় পাথরের ওপর দিয়ে মোটরসাইকেল কীভাবে চালাচ্ছিলেন পুষ্পা?

Leave a Reply

Your email address will not be published.

GIPHY App Key not set. Please check settings

ময়মনসিংহ মেডিকেল কলেজ

ময়মনসিংহ মেডিকেল কলেজে করোনায় আরও ৫ রোগীর মৃত্যু

বিশ্ববাজারে কমেছে স্বর্ণ ও রুপার দাম

বিশ্ববাজারে কমেছে স্বর্ণ ও রুপার দাম