in

‌‘বিশ্বাসই করতে পারছি না যে মা বিয়ে করছেন’

নিজের মায়ের বিয়ের ছবি সামাজিক মাধ্যমে শেয়ার করার ঘটনা আমাদের সমাজে বিরল। এবার এমন ঘটনা ঘটিয়ে অনন্য নজির সৃষ্টি করেছেন এক টুইটার ব্যবহারকারী। মায়ের বিয়েতে মেয়ের আবেগঘন সেই পোস্ট ইতোমধ্যেই আলোড়ন তুলেছে নেটদুনিয়ায়।

জানা গেছে, পোস্টে মায়ের ১৫ বছর আগের অসুখী বিবাহিত জীবনের ইতি টানার ঘটনা অকপটে স্বীকার করেছেন টুইটার ব্যবহারকারী। সেইসঙ্গে ৩৫ বছর বয়সী মাকে ফের বিয়ের পিঁড়িতে দেখে নিজের ভালোলাগাটাও শেয়ার করেছেন তিনি।
ওই টুইটার ব্যবহারকারী মায়ের বিয়ের বেশ কয়েকটি ছবি ও ভিডিও টুইটারে শেয়ার করেছেন। একটা ভিডিওতে তার মায়ের হাতে দুই নারীকে মেহেদি পরাতে দেখা যাচ্ছে। ক্যাপশনে তিনি লিখেছেন, ‌‘আমি বিশ্বাসই করতে পারছি না যে মা বিয়ে করছেন।’ আরেক টুইটে তিনি লিখেছেন, ‘সত্যিটা হলো আমি আর আমার ১৬ বছর বয়সী ভাই আমাদের পরিবারে একজন পুরুষ থাকার পক্ষে ছিলাম না, কিন্তু এখন? আমরা আমাদের জীবনে একজন বাবাকে স্বাগত জানাতে পেরে খুব খুশি।’

মেয়েটি মায়ের বিয়ের ও মালাবদলের ছবিও শেয়ার করেছে। সেইসঙ্গে টুইটারে লিখেছে, ‘১৬ ডিসেম্বর তার মা তার নতুন জীবন শুরু করেন, তাই সেই দিনটিই এখন তার জন্য মা দিবস।’

এদিকে, মায়ের বিয়েতে মেয়ের এই সব টুইট নেটিজেনদের মধ্যে ব্যাপক আলোড়ন তুলেছে। নেটিজেনরা নবদম্পতির প্রতি তাদের ভালোবাসা এবং শুভেচ্ছা জানিয়েছেন। একই সঙ্গে ওই টুইটার ব্যবহারকারীর প্রশংসাও করেছেন তারা।

মাধ্যম অনলাইন/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

GIPHY App Key not set. Please check settings

নাসির-তামিমার জামিন বহাল

বড়দিন-থার্টি ফার্স্ট নিয়ে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের নির্দেশনা