in ,

child to death / চুয়াডাঙ্গায় এক শিশুকে গলা কেটে হত্যা

চুয়াডাঙ্গায় এক শিশুকে গলা কেটে হত্যা
ছবি : মাধ্যম

মাধ্যম” অনলাইনের সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

চুয়াডাঙ্গা: জেলার দামুড়হুদা উপজেলার কানাইডাঙ্গা গ্রামে ইয়ামিন হোসেন (৭) নামে এক শিশুকে গলা কেটে হত্যা করা হয়েছে।

শনিবার (১২ ফেব্রুয়ারি) দুপুর ২ টার দিকে উপজেলার কার্পাসডাঙ্গা ইউনিয়নের কানাইডাঙ্গা গ্রামের একটি আমবাগানে এ হত্যাকান্ডের ঘটনা ঘটে। নিহত ইয়ামিন মুজিববনগর উপজেলার জয়রামপুর গ্রামের সেলিম রেজার ছেলে। বাবা-মায়ের বিচ্ছেদের পর মায়ের সাথে সে নানার বাড়ি কানাইডাঙ্গা গ্রামে থাকতো। এই হত্যার সাথে জড়িত জাহিদ হাসান কানাইডাঙ্গা গ্রামের মেম্বার আশাদুল ইসলামের ছেলে। ঘটনার পর থেকে সে পলাতক রয়েছে।

স্থানীয়রা জানান, শনিবার দুপুরে ইয়ামিন ও তার বড় ভাই ইমন বাড়ির পাশে খেলা করছিলো। এ সময় আশাদুল ইসলামের ছেলে জাহিদ হাসান ৩০ টা দিয়ে মুড়ি কেনার জন্য ইয়ামিনকে দোকানে পাঠায়। মুড়ি কিনার পর অবশিষ্ঠ থাকা টাকা ইয়ামিন খরচ করে ফেলে। জাহিদ বাকী টাকা চাইলে ইয়ামিন দিতে না পারায় বাড়ীর পাশের আম বাগানে গাছের সাথে দড়ি দিয়ে বেঁধে মারধর করে। ঘটনাটি ইয়ামিনের বড় ভাই ইমন দেখে দ্রুত বাড়িতে খবর দিলে বাড়ীর লোকজন ঘটনাস্থলে গিয়ে ওই বাগানে ইয়ামিনের গলা কাটা মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। খবর পেয়ে দামুড়হুদা থানা পুলিশ ঘটনাস্থল থেকে শিশু ইয়ামিনের মরদেহ উদ্ধার করে।

দামুড়হুদা মডেল থানার অফিসার ইনচার্জ ফেরদৌস ওয়াহিদ জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করি। শিশু ইয়ামিনকে গলা কেটে হত্যা করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে। তবে, হত্যার সাথে জাড়িত জাহিদকে আটক করতে পুলিশ অভিযান অব্যহত রয়েছে।

তিনি আরও জানান, শিশু ইয়ামিনের মরদেহ ময়না তদন্তের জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.

GIPHY App Key not set. Please check settings

বিশিষ্টজনের সঙ্গে বৈঠকে সার্চ কমিটি

Search Committee /বিশিষ্টজনের সঙ্গে বৈঠকে সার্চ কমিটি

HSC results published/এইচএসসির ফল প্রকাশ, পাবেন যেভাবে