in ,

Dighi /‘এ মাইনাস পেয়েছি এতেই আমি অনেক খুশী’- দীঘি

Dighi

মাধ্যম” অনলাইনের সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

মাধ্যম : চলচ্চিত্রের জনপ্রিয় সেই ছোট্ট দীঘি এবারে এইচএসসি পাশ করেছেন। আজ রোববার প্রকাশিত ফলাফলে তিনি এ মাইনাস (৩.৭৫) পেয়েছেন।

রবিবার দুপুরে বিষয়টি নিশ্চিত করে দীঘি বলেন, আমি যে এ মাইনাস পেয়েছি এতেই অনেক খুশি। সারা দিন শুটিং শেষ করে পড়াশোনা- তার মধ্যে মহামারির মধ্যে বিপর্যস্ত হয়ে পড়েছিল জনজীবন, তেমনিভাবে আমাদের শিক্ষাজীবনও থমকে গিয়েছিল। রেজাল্ট যে দিয়েছে এই-ই বেশি। এখন বিশ্ববিদ্যালয়ে ভর্তির বিষয়ে পরিকল্পনা করতে হবে। তবে কী পরিকল্পনা, তা এখনই বলতে চাইছি না।

রাজধানীর স্ট্যামফোর্ড কলেজের বিজ্ঞান বিভাগ থেকে এইচএসসি পরীক্ষায় অংশ নিয়েছিলেন দীঘি। ইন্টারমিডিয়েটের পরে দীঘির পরিকল্পনা ছিল আর্কিটেক্ট হওয়ার, যা এক সাক্ষাৎকারে বলেছিলেন। তবে রবিবার দুপুরে সে বিষয়টি একেবারে নাকচ না করে দিলেও বললেন ভিন্ন কথা। জানালেন, কিছুদিন পর নতুন করে পরিকল্পনা করবেন।

দীঘির ফলাফল এসএসসির চেয়ে কিছুটা ভালো হয়েছে। এসএসসিতে পেয়েছিলেন ৩.৬১ আর এইচএসসিতে পেলেন ৩.৭৫।

দীঘি শিশুশিল্পী হিসেবে শোবিজে পা রাখেন। মোবাইল কোম্পানির বিজ্ঞাপনে ময়না পাখির নাম ধরে ডাকার দীঘির একটি সংলাপ দেশজুড়ে সাড়া ফেলেছিল। শিশুশিল্পী হিসেবে ‘কাবুলিওয়ালা’ চলচ্চিত্রে অভিনয় করে শ্রেষ্ঠ শিশুশিল্পী হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

GIPHY App Key not set. Please check settings

Rajshahi Board

Rajshahi Board /রাজশাহী বোর্ডে জিপিএ-৫ পেয়েছে ৩২ হাজার ৮০ জন

Prime Minister

Prime Minister /শিক্ষাপ্রতিষ্ঠান খোলার বিষয়ে যা বললেন প্রধানমন্ত্রী