in

Search Committee/সার্চ কমিটিতে আসা নাম প্রকাশ করা হবে

Search Committee

মাধ্যম” অনলাইনের সর্বশেষ নিউজ পেতে অনুসরণ করুন গুগল নিউজ (Google News) ফিডটি

মাধ্যম : প্রধান নির্বাচন কমিশনার ও অন্যান্য নির্বাচন কমিশনার নিয়োগের জন্য গঠিত সার্চ (অনুসন্ধান) কমিটির কাছে আসা সবার নাম ওয়েবসাইটে প্রকাশ করা হবে। এ ছাড়া চিঠি দেওয়ার পরও যেসব রাজনৈতিক দল নাম প্রস্তাব করেনি চাইলে আগামীকাল সোমবার বিকেল ৫টার মধ্যে তারা নাম পাঠাতে পারবে।

রোববার (১৩ ফেব্রুয়ারি) বিশিষ্টজনদের সঙ্গে ধারাবাহিক আলোচনার তৃতীয় বৈঠকের শুরুতেই একথা জানান সার্চ কমিটির সভাপতি।

এর আগে গতকাল দুই দফায় ২৫ বিশিষ্টজনের সঙ্গে পরামর্শ সভা করে কমিটি। আজ দ্বিতীয় দিনে তৃতীয় দফায় দেশের ২৩ বিশিষ্ট নাগরিকের সঙ্গে বৈঠকে বসেছে।

সাংস্কৃতিক ব্যক্তিত্ব, অর্থনীতিবিদ, নির্বাচন বিশেষজ্ঞ, স্থানীয় সরকার বিশেষজ্ঞ ও শিক্ষকসহ বিশিষ্টজনদের নিয়ে বসা দ্বিতীয় দিনের বৈঠকে একথা বলেন অনুসন্ধান কিমিটির সভাপতি ওবায়দুল হাসান। রোববার বিকেল সোয়া ৪টার দিকে সুপ্রিম কোর্টের কনফারেন্স কক্ষে এ বৈঠক শুরু হয়।

বিশিষ্টজনদের সঙ্গে তৃতীয় বৈঠকে উপস্থিত রয়েছেন সাবেক নির্বাচন কমিশনার এম সাখাওয়াত হোসেন, বীর মুক্তিযোদ্ধা অবসরপ্রাপ্ত লে. কর্নেল সাজ্জাদ আলী জহির, প্রজন্ম একাত্তরের আসিফ মুনির তন্ময় ও ডা. নুজহাত চৌধুরী, সাবেক এডিশনাল আইজিপি নুরুল আলম, শিক্ষাবিদ ড. আইনুন নিশাত, সুজন সম্পাদক বদিউল আলম মজুমদার, সাংস্কৃতিক ব্যক্তিত্ব নাসির উদ্দিন ইউসুফ, সম্মিলিত সাংস্কৃতিক জোটের গোলাম কুদ্দুস, মুক্তিযুদ্ধ জাদুঘরের ট্রাস্টি মফিদুল হক, শিক্ষাবিদ ড. জাফর ইকবাল, গীতিকার ও সুরকার গাজী মাজহারুল আনোয়ার, পিকেএসএফ এর সাবেক চেয়ারম্যান ড. কাজী খলীকুজ্জামান আহমদ, স্থানীয় সরকার বিশেষজ্ঞ ড. তোফায়েল আহমেদ, লেখক ও সাংবাদিক শাহরিয়ার কবির, ইতিহাসবিদ অধ্যাপক মুনতাসীর মামুন প্রমুখ

Leave a Reply

Your email address will not be published.

GIPHY App Key not set. Please check settings

Prime Minister

Prime Minister /শিক্ষাপ্রতিষ্ঠান খোলার বিষয়ে যা বললেন প্রধানমন্ত্রী

Corona infections

Corona infections /করোনা সংক্রমণ কমলে বইমেলার সময় বাড়তে পারে